Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় ১২টি প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

+100%-

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে আজ বৃহস্পতিবার ২হাজার ২৬৪ কোটি ৬২ লক্ষ টাকা ব্যয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলার ১২টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও দুটি উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন।
এ উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগ সভাপতি বিশিষ্ট লেখক বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি , সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ফজিলাতুন্নেসা বাপ্পী, জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খান, পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান বিপিএম পিপিএম, পৌর মেয়র মিসেস নায়ার কবির, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার সহ প্রকল্প কাজের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তা, সাংবাদিক নেতৃবৃন্দ ও আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ প্রমূখ।

প্রকল্পগুলোর মধ্যে রয়েছে- ব্রাহ্মণবাড়িয়া শহরের মৌড়াইল রেলওয়ে ওভারপাস, চিফ জুডিশিয়ল ম্যাজিস্ট্রেট আদালত ভবন, সরাইল উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন, নাসিরনগর থানা পুলিশ ভবন, বিজয়নগর উপজেলা পরিষদ ভবন, ৫০ শয্যা বিশিষ্ট বিজয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, নাসিরনগর উপজেলা নির্মিত হ্যাচারিসহ আঞ্চলিক হাঁস প্রজনন খামার ও ইনস্টিটিউট অব লাইভস্টক সায়েন্স অ্যান্ড টেকনোলজি, নবীনগর উপজেলার মেঘনা নতীর তীর প্রতিরক্ষা প্রকল্প এবং কসবা ও বিজয়নগর এবং বাঞ্ছারামপুর উপজেলার শতভাগ বিদ্যুতায় প্রকল্প।

যে দুটি প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন এগুলো হচ্ছে আশুগঞ্জ ৪০০ মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল বিদ্যুৎ কেন্দ্র ও ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের ১০তলা বিশিষ্ট একাডেমিক ভবন।

প্রকল্পগুলো উদ্বোধনের পর ব্রাহ্মণবাড়িযা শহরে একটি আনন্দ র‌্যালী বের হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares