Main Menu

সুপ্রিম কোর্ট চত্বর থেকে গ্রিক দেবীর মূর্তি অপসারণের দাবিতে

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজত ইসলামের বিক্ষোভ ও সমাবেশ

+100%-

সুপ্রিম কোর্ট চত্বর থেকে গ্রিক দেবীর মূর্তি অপসারণের দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে হেফাজতে ইসলাম।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় শহরের টেংকেরপাড় আব্দুল কুদ্দুস মাখন মুক্ত মঞ্চ প্রাঙ্গণ থেকে মিছিলটি বের হয়। বিক্ষোভ মিছিলকে কেন্দ্র করে জেলার বিভিন্ন উপজেলার থেকে মাদ্রাসার ছাত্ররা অংশ নেয়। মিছিলে বিভিন্ন ব্যানার, ফেষ্টুন ব্যবহার করে বিক্ষোভকারীরা। প্রায় ঘন্টাখানেক ধরে টি. এ রোড, হাসপাতাল রোড, মঠের গোড়া, টেংকের পাড় সড়কে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ থাকে। বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কাউতলী গোলচত্বরে গিয়ে সমাবেশ করে।

সমাবেশে সভাপত্বি করেন ভাদুঘর মাদ্রাসার প্রিন্সিপাল আল্লামা মনিরুজ্জামান সিরাজী। বক্তব্য রাখেন হেফাজত ইসলামের সিনিয়র সহ-সভাপতি ও জেলার সাধারন সম্পাদক আল্লামা সাজেদুর রহমান, সহ-সভাপতি মুুফতি নোমান হাফেজি, জামিয়া ইউনুছিয়া মাদ্রাসার প্রিন্সিপাল মুফতি মোবারক উল্লাহ, ইসলামী ঐক্যজোটের জেলা সম্পাদক সম্পাদক হাফেজ মাওলানা মোহাম্মদ ইদ্রিস, সাংগঠনিক সম্পাদক মুফতি মোহাম্মদ এনামুল হাসানসহ স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, মূর্তি নয় আল কোরআনই ন্যায় বিচারের প্রতীক। তারা অবিলম্বে সুপ্রিম কোর্ট চত্বর থেকে গ্রীক দেবীর মূর্তি অপসারনের দাবী জানান। অন্যথায় কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন। মিছিলে জেলার প্রবীন মাওলানা আশেকে এলাহী ইব্রাহিমীসহ শীর্ষ আলেম ওলামারা উপস্থিত ছিলেন।






Shares