Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় সদর থানা পুলিশের বিশেষ অভিযান: চার চোরাই মটরসাইকেল উদ্ধার, চক্রের সক্রিয় দুই সদস্যকে আটক

+100%-
ব্রাহ্মণবাড়িয়ায় সদর থানা পুলিশের বিশেষ অভিযানে চার চোরাই মটরসাইকেল উদ্ধার সহ  চোরাই চক্রের সক্রিয় দুই সদস্যকে আটক করা হয়েছে। বুধবার রাতে এই অভিযান পরিচালনা করে পুলিশ।আটকৃতরা হলেন, জেলার পৌরশহরের শেরপুর গ্রামের ফজলুল হকের ছেলে আশরাফুল আলম সুমন (২৫)  ও হবিগঞ্জের মাধবপুর উপজেলার নোয়াপাড়া চাবাগান এলাকার চতুরা ব্যানার্জির ছেলে অমৃত ব্যানার্জি।
পুলিশ জানায়,  জহির রায়হান এর মুন্সেফপাড়া বাসা থেকে মোটরসাইকেল চুরি হয় উক্ত ঘটনার সরাসরি জড়িত চোরাই চক্রের সদস্য আশরাফুল আলম সুমনকে আটক করে  জিজ্ঞাসাবাদ করলে সে মোটর সাইকেল চুরির কথা স্বীকার করে এবং তার সাথে অন্য সহযোগিদের নাম বলে। পরে তার দেওয়া তর্থ্য মোতাবেক হবিগঞ্জ জেলার মাধবপুর থানা এলাকার নোয়াপাড়া সাহেব বাড়ী গেইটে মা-অটো ইঞ্জিঃ ওয়ার্কসপে বিক্রয়কৃত মটর সাইকেল গুলো উদ্ধার করা। এসময় চোরাই মটর ক্রেতা অমৃত ব্যানার্জি আটক করা হয়। এছাড়া  এই ঘটনায় জড়িত ওসমান নামক আরেক চোর পলাতক রয়েছে।
ব্রাহ্মণবাড়িয়ায় সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নবীর হোসেন  চার মটর সাইকেল উদ্ধার সহ জড়িত চোর চক্র সদস্যদের আটকের সত্যতা নিশ্চিত করে বলেন,এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

 






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares