Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই বিতরণ

+100%-

জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেছেন, নতুন প্রজন্মের কাছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনাদর্শ তুলে ধরতে হবে।
তিনি মঙ্গলবার সকালে সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন পৌর মিলনায়তনে ম্যানপাওয়ার ডেভেলপমেন্ট প্রোগ্রাম (এমডিপি) এর আয়োজনে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনাদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে “বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী” বই বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ আসাদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান আরো বলেন, আমরা বঙ্গবন্ধুর নেতৃত্বে স্বাধীন সার্বভৌম বাংলাদেশ পেয়েছি। বঙ্গবন্ধু তার পরিবারকে বাদ দিয়ে দেশের মানুষের কল্যানে কাজ করে গেছেন। বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখতেন তা বাস্তবে রূপ দিতে তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করছেন।
তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, জঙ্গীবাদ থেকে দূরে থাকতে হবে। ধর্মের নামে যারা জঙ্গীবাদ কার্যক্রম করে তাদের করুন পরিনিতির কথা উল্লেখ করে তিনি বলেন, জঙ্গীদের পরিবারও তাদেরকে ঘৃনা করে। কোন জঙ্গী নিহত হলে তার পরিবার সেই লাশ নিতে চায়না। তাই সবাইকে জঙ্গীবাদ থেকে মুক্ত থাকতে হবে।
জেলা প্রশাসক আরো বলেন, বঙ্গবন্ধু ছাত্রজীবন থেকেই স্বপ্ন দেখতেন বাংলার মানুষের ভাগ্যের উন্নয়নের । তিনি তার জীবন-যৌবন জেলে কাটিয়েছেন জাতির জন্য, দেশের জন্য। তিনি শিক্ষার্থীদের “বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী” বইটি পড়ার আহবান জানান।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম(বার), ম্যানপাওয়ার ডেভেলপমেন্ট প্রোগ্রাম (এমডিপি) এর নির্বাহী পরিচালক স্বপন কুমার রায়।
স্বাগত বক্তব্য রাখেন নারীনেত্রী নাসরিন হাওলাদার শিশির।
আলোচনা সভা শেষে প্রধান অতিথি পাঁচ শতাধিক শিক্ষার্থীর হাতে “বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী” বইটি তুলে দেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares