Main Menu

ভুয়া মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে আইন প্রণয়ন করা এবং এ ব্যাপারে একটি ট্রাইব্যুনাল গঠন করার দাবি

ব্রাহ্মণবাড়িয়ায় মুক্তিযোদ্ধা সমাবেশ অনুষ্ঠিত

+100%-
ব্রাহ্মণবাড়িয়ায় প্রথম বারের মত মুক্তিযোদ্ধা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে সম্মিলিত মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের আয়োজনে শহরের শহীদ ধীরেন্দ্র নাথ দত্ত ভাষা চত্বরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে জেলার ৯টি উপজেলা থেকে মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যরা অংশগ্রহণ করেন।
সম্মিলিত মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের আহ্বায়ক মুক্তিযোদ্ধা আল মামুন সরকারের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন মেজর জেনারেল (অবঃ) সায়ীদ আহমেদ বীর প্রতীক। এতে প্রধান বক্তা ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সাংসদ র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান, অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন, সাবেক উপমন্ত্রী মুক্তিযোদ্ধা হুমায়ুন কবীর, এডভোকেট হামিদুর রহমান, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সৈয়দ এ. কে. এমদাদুল বারী, আব্দুল ওয়াহিদ খান লাভলু, আবু হোরায়রাহ, ওয়াসেল সিদ্দিকী প্রমুখ।
পরে অতিথি মুক্তিযোদ্ধাদের সম্মাননা স্মারক প্রদান করা হয়। এ সময় বক্তারা জেলার ৬টি আসনে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রার্থী দেওয়া ও ভুয়া মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে আইন প্রণয়ন করা এবং এ ব্যাপারে একটি ট্রাইব্যুনাল গঠন করার দাবি জানান।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares