Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় মহিলা লীগের দ্বন্দ্বে স্বাধীনতা দিবসের অনুষ্ঠান পণ্ড(ভিডিও)

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় মহিলা আওয়ামী লীগের দুই পক্ষের দ্বন্দ্বে স্বাধীনতা দিবসের অনুষ্ঠান পণ্ড হয়েছে। স্বাধীনতা দিবস উপলক্ষে আজ রোববার গভর্নমেন্ট মডেল গার্লস হাই স্কুলে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। দুই পক্ষের হাতাহাতিতে অনুষ্ঠান পণ্ড হয়ে যায়। ওই ঘটনায় পুলিশের লাঠিপেটায় তিনজন আহত হয়েছে।

স্বাধীনতা দিবস উপলক্ষে জেলা মহিলা ক্রীড়া সংস্থা ওই অনুষ্ঠানের আয়োজন করে। ওই অনুষ্ঠানে জেলা মহিলা আওয়ামী লীগের সহসভাপতি সাদেকা বেগম ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তাসলিমা সুলতানা নিশাতের সমর্থকদের মধ্যে হাতাহাতি শুরু হয়। অবশ্য উভয় পক্ষেরই দাবি, অন্য পক্ষ তাদের ওপর হামলা করেছে। পরে অনুষ্ঠান পণ্ড হয়ে যায়।

জেলা মহিলা আওয়ামী লীগের সহসভাপতি সাদেকা বেগম অভিযোগ করে বলেন, ‘সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তাসলিমা সুলতানা নিশাত তাঁর সহযোগীদের নিয়ে এ হামলা চালিয়েছেন।’ তিনি বলেন, মহান স্বাধীনতা দিবস উপলক্ষে অনুষ্ঠান চলাকালে তিনি তাঁর নাতনিকে আনতে গেটে যান, তখন তাসলিমা সুলতানা নিশাত ও তাঁর সহযোগী জয়া রাণী সাহার নেতৃত্বে তাঁর ওপর হামলা চালানো হয়। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ লাঠিপেটাও করে। এতে তিনজন আহত হয়।

এদিকে হামলার অভিযোগ অস্বীকার করেছেন মহিলা ভাইস চেয়ারম্যান তাসলিমা সুলতানা। তিনি জানান, সাদেকা বেগমের সমর্থকরাই হামলা করেছে।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুর রহমান জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ব্যাপারে কাউকে আটক করা হয়নি বলে তিনি জানিয়েছেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares