Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যানে কলেজছাত্রী ছুরিকাঘাত

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় বিয়ের প্রস্তাব প্রত্যাখান করায় সোনিয়া আক্তার নামে কলেজছাত্রীকে ছুরিকাঘাত করেছে এক বখাটে। আজ শনিবার দুপুরে পৌর এলাকার কালীবাড়ির মোড়ে জে এস ডেন্টাল পয়েন্টে এ ঘটনা ঘটে।

সোনিয়া ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শিবপুর গ্রামের মলাই মিয়ার মেয়ে। তিনি সদর উপজেলার চিনাইর বঙ্গবন্ধু শেখ মুজিব অনার্স কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী।

আহত সোনিয়া জানান, দেড় বছর আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় তানভীরের সাথে। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত বৃহস্পতিবার রাতে দীর্ঘ সময় ফোন করে সে বিয়ের প্রস্তাব দেয়। এসব বিষয় তানভীরের বাবা-মাকে জানানো হয়। এতেই তানভীর ক্ষিপ্ত হয়। আজ কলেজ শেষে তিনি জে এস ডেন্টাল পয়েন্টে দায়িত্ব পালনের জন্য যান।  এ সময় তানভির সেখানে যান। কেন তাঁর বাবা-মায়ের কাছে বিচার দেওয়া হলো তা নিয়ে দুজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে সোনিয়াকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যান তানভির।

স্থানীয় লোকজন সোনিয়াকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। পরে তাঁকে ঢাকায় পাঠানোর পরামর্শ দেন কর্তব্যরত চিকিৎসক।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার উপপরিদর্শক (এসআই) বেলাল হোসেন জানান, সন্ধ্যায় মেয়ের বাবা মলাই মিয়া বাদী হয়ে তানভিরকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন। একই সঙ্গে তানভিরের বাবাকে আটক করেছে পুলিশ। বখাটে যুবককে গ্রেপ্তারে ইতিমধ্যেই বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়েছে।






Shares