Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় বিশ্ব ডেন্টিস্ট দিবস পালিত

+100%-
বাংলাদেশ ডেন্টাল সোসাইটি ব্রাহ্মণবাড়িয়া শাখা ও ডেন্টাল সার্জন এসোসিয়েশন অব ব্রাহ্মনবাড়িয়া জেলা শাখা আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় পালিত হয়েছে বিশ্ব ডেন্টিস্ট দিবস।
এ উপলক্ষে গত বুধবার সন্ধ্যায় পৌরশহরের পাইকপাড়া সিলভার ফর্ক রেস্টুরেন্টের অডিটোরিয়ামে আলোচনা অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডা. মো আবু সাঈদ।
বাংলাদেশ ডেন্টাল সোসাইটি ব্রাহ্মণবাড়িয়া শাখার সভাপতি ডা. মেসবাহ উদ্দিনের সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডা. শাহ আলম।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শওকত হোসেন, ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের সিনিঃ ডেল্টাল সার্জন ডা. এম এ মুনছুর।
ডেন্টাল সার্জন এসোসিয়েশনের সাধারন সম্পাদক ডা. মোস্তাফিজুর রহমান খাঁনের
পরিচালনায় বিশ্ব ডেন্টিস্ট দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখেন ডা.সাইফুল্লাহ সারোয়ার, ডা.দিদার আলম খান, ডা.মাজহারুল ইসলাম, ডা.রিয়াজ উদ্দিন খান তুষার, ডা.সাফায়েত হোসেন, ডা.নুরুল হুদা পাভেল,ডা:সাফ ওয়ান নাবিল, ডা:আহসানুল মোমিন,ডাঃ আশফাকুর রহমান সজীব,ডাঃ মাহাবুব হোসেন, ডা.তানভীর, ডা. জাকারিয়া, ডা. সানাউল কবীর, ডা.শোয়েব আহমেদ, ডা.বাকী প্রমূখ
এসময় অতিথিরা বলেন বি ডি এস ছাড়া কেউ দাতের ডাক্তার, দন্ত চিকিৎসক বা ডেন্টাল সার্জন ডেন্টিস্ট নয়। জনসচেতনায় সৃষ্টি করতে ডেন্টাল সার্জন এসোসিয়েশন অব ব্রাহ্মণবাড়িয়ার নেতৃবৃন্দের প্রতি আহবান জানানো হয়।
পরে ঢাকা থেকে ভিডিও কলে আলোচনা সভায় ডেন্টাল সার্জনদের সাথে কথা বলেন বাংলাদেশ ডেন্টাল সোসাইটি কেন্দ্রীয় কমিটির মহাসচিব ও ঢাকা ডেন্টাল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা.হুমায়ন কবির বুলবুল।
এসময় তিনি আগামী ২০ই মার্চ বিশ্ব ওরাল হেলথ ডে উপলক্ষে ঢাকায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য আহবান জানান।
অনুষ্ঠিত আলোচনা সভায় বাংলাদেশ ডেন্টাল সোসাইটি ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা ও ডেন্টাল সার্জন এসোসিয়েশন অব ব্রাহ্মনবাড়িয়া জেলা শাখা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares