Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় বিদেশি পিস্তল ও গুলিসহ দুইজনকে আটক করেছে র‌্যাব

+100%-

baba_anisডেস্ক ২৪:: ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের কলেজপাড়া বালুর মাঠ এলাকায় অভিযান চালিয়ে বিদেশি পিস্তল ও গুলিসহ দুইজনকে আটক করেছে র‌্যাব। আটককৃতরা হলেন- শফিকুল ইসলাম খোকন (৪৪) ও মো. কাউছার মিয়া (৩৫)।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে পৌরশহরের কলেজপাড়া উত্তর কাউতলী বালুর মাঠ থেকে অভিযান চালিয়ে র‌্যাব-১৪ এর ভৈরব ক্যাম্পের সদস্যরা তাদেরকে আটক করে।

আটক কাউসার ব্রাহ্মণবাড়িয়া পৌরশহরের কলেজপাড়া এলাকার মো. আব্দুল খালেকের ছেলে ও খোকন জেলার আশুগঞ্জ উপজেলার তালশহর গ্রামের মো. লুলু মিয়ার ছেলে।

র‌্যাব-১৪ এর ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. ফায়জুল হাসান সাজ্জাদ আটকের বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল ব্রাহ্মণবাড়িয়া পৌরশহরের কলেজপাড়া উত্তর কাউতলী বালুর মাঠ এলাকায় অভিযান চালিয়ে মো. শফিকুল ইসলাম খোকন ও মো. কাউসার মিয়াকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগজিন ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।তিনি আরও জানান, আটক খোকনের বিরুদ্ধে অস্ত্র আইন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, বিশেষ ক্ষমতা আইন ও বিস্ফোরক দ্রব্য আইনে মামলা রয়েছে।

 এ ঘটনায় থানায় সংশ্লিষ্ট থানায় র‌্যাবের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে।

 

 






Shares