Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধু ম্যুরাল ভাঙ্গার আসামী অস্ত্র ও গুলিসহ গ্রেফতার

+100%-

গত ২৮ মার্চ ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের ডাকা হরতাল চলাকালে শহরের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল ভাঙ্গার মামলার আসামী আরমান আলিফ (২২) ভিডিও ফুটেজ দেখে গ্রেফতার করেছে র‍্যাব ১৪ আভিযানিক দল। এ বিষয়ে সোমবার (০৫ এপ্রিল) বিকেলে ৩টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়াতনে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানিয়েছেন র‍্যাব ১৪ অধিনায়ক লে:কর্ণেল আবু নাঈম মো: তালাত।

এর আগে রোববার রাতে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বিশ্বরোড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে জেলার নাসিরনগর উপজেলার ফুলকাকান্দি গ্রামের শুকুর মিয়ার ছেলে।

সংবাদ সম্মেলনে র‍্যাব ১৪ অধিনায়ক লে:কর্ণেল আবু নাঈম মো: তালাত সাংবাদিকদের জানান, আমরা ভিডিও ফুটেজ দেখে হামলাকারীকে চিহৃিত করি। এরপর গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব ১৪ আভিযানিক দল ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বিশ্বরোড এলাকা থেকে তাকে গ্রেফতার করে। পরে তার দেয়া তথ্য মতে শহরের কাজীপাড়া ভাড়া বাসা থেকে মুরাল ভাঙ্গার কাজে ব্যবহৃত শাবল, একটি অবৈধ পিস্তল, ২টি ম্যগাজিন ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়। সে শহরে বিভিন্ন পণ্যের হকারি করতো।
এ সময় সাংবাদিকরা তার দলীয় কোন পরিচয় আছে কি না জানতে বা হকার হয়ে সে কেন বঙ্গবন্ধুর ‌ম্যুরালে হামরা চালালো চাইলে র‍্যাব জানায়, আমরা তার বিষয়ে তদন্ত করছি।

সংবাদ সম্মেলনে র‍্যাব ১৪ সহকারি পরিচালক রফিউদ্দিন মোহাম্মদ যোবায়েরসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।