Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব (অনুর্ধ্ব-১৭) জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার বিকেলে স্থানীয় নিয়াজ মোহাম্মদ স্টেডিয়ামে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, পৌর মেয়র মিসেস নায়ার কবির, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু। উদ্বোধনী অনুষ্ঠানে জেলার ৯টি উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ প্রশাসনের শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলার প্রথমভাগে আশুগঞ্জ উপজেলা বালক দল আখাউড়া উপজেলা বালক দলকে ৩-২ গোলে পরাজিত করে।

পরে ২য় ভাগে সদর উপজেলা বালিকা দল আখাউড়া উপজেলা বালিকা দলকে ৩-০ গোলে পরাজিত করে। খেলাটি উপভোগ করতে বিভিন্ন স্থান থেকে বিপুল সংখ্যক দর্শকের সমাগম ঘটে। টুর্নামেন্টে জেলার ৯ টি উপজেলা থেকে ৯ টি দল এবং ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা থেকে ১ টি দলসহ মোট ১০টি দল অংশগ্রহন করছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares