Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিপক্ষের হামলায় প্রবাসী নিহতের ঘটনায় ৩৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা

+100%-

নিজস্ব প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার অষ্ট্রগ্রামে প্রতিপক্ষের হামলায় মালয়েশিয়া প্রবাসী নিহত হওয়ার দুই দিন পর অবশেষে সদর মডেল থানায় এক ইউপি চেয়ারম্যানসহ ৩৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছে নিহতের মা হাবিবা বেগম। রবিবার সকালে মামলাটি গ্রহন করে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশ।
মামলা অভিযোগ পত্র থেকে জানা যায় সদর উপজেলার তালশহর (পূর্ব) ইউপি চেয়ারম্যান ও আ.লীগ নেতা এনামুল হক ওসমান এর বংশের সাথে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ওমর বংশের লোকদের বিরোধ চলছিল। গত শুক্রবার রাত প্রায় সাড়ে ৭টায় দিকে ওমর বংশের মালয়েশিয়া প্রবাসী উবায়দুল্লাহ বাড়ি থেকে দক্ষিণ পাড়ার মোডে চা খাওয়ার জন্য আসলে ইউপি চেয়ারম্যান ও আ.লীগ এনামুল হক ওসমানসহ তার লোকজন তাকে পরিকল্পিতভাবে পিটিয়ে হত্যা করে।
এই ঘটনায় তালশহর (পূর্ব) ইউপি চেয়ারম্যান ও আ.লীগ নেতা এনামুল হক ওসমান প্রভাবশালি হওয়ায় বিষয়টি ধামাচাপা ও ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা করেন। অবশেষে দুই দিন পর রবিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশ মামলাটি গ্রহন করে। মামলায় ইউপি চেয়ারম্যান ও আ.লীগ নেতা এনামুল হক ওসমানকে প্রধান আসামি কওে ৩৪ জনের বিরুদ্ধে নামিয় ও২০/২৫ জনকে অজ্ঞাত আাসামি কওে মামলাটি দায়ের করে। মামলার বাদী মালয়েশিয়া প্রবাসী নিহত উবায়দুল্লাহ মা হাবিবা বেগম তিনি ছেলে হত্যার বিচার দাবি করেন।
এই ব্যাপারে ব্রাহ্মনবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নবীর হোসেন জানান, মামলাটি রবিবার সকালে রের্কড করা হয়েছে।এই ঘটনায় এজাহার নামিয় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের অভিযান চলছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares