Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় নির্বাচনী সহিংসতা: নিহত ১, আহত ২

+100%-

ব্রাহ্মণবাড়িয়া সদরে ভোটকেন্দ্রে আওয়ামীলীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষের সময় গুলিবিদ্ধ হয়ে ইসরাইল মিয়া (১৯) নামে এক যুবক নিহত হয়েছেন।নিহত ইসরাইল জেলা সদর নাটাই উত্তর ইউনিয়নের রাজঘর গ্রামের ছাওয়াল মিয়ার ছেলে। তিনি পেশায় রাজমিস্ত্রি ছিলেন বলে জানা গেছে।

আজ রোববার বেলা ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই (উত্তর) ইউনিয়নের রাজঘর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।স্থানীয় এলাকাবাসী সুত্রে জানা যায়, বেলা ১১টার দিকে রাজঘর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ ও গুলিবর্ষণ করে। এ ঘটনায় ইসরাইল গুলিবিদ্ধ হয়ে মারা যান।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতলের চিকিৎসক শওকত হোসেন বলেন, “তিনজন গুরুতর আহত ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসা হয়। এদের মধ্যে ইসরাইল মিয়া নামে একজনের পেছনে গুলি লেগেছিল। হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, “অন্য দু’জনকে শরীরের বিভিন্নস্থানে গুলিবিদ্ধ অবস্থায় নিয়ে আসা হয়। উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ঢাকায় পাঠানো হয়েছে।”

 






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares