Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় পাট দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

+100%-

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন ও পাট অধিদপ্তরের উদ্যোগে “বাংলার পাট বিশ্বমাত, সোনালী আঁশের সোনার দেশ পাট পণ্যের বাংলাদেশ” এ শ্লোগানকে সামনে রেখে জাতীয় পাট দিবস-২০১৮ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ৬ মার্চ মঙ্গলবার সকালে ফারুকী পার্ক থেকে বর্ণাঢ্য এক র‌্যালি বের হয়ে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সাহেদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়ার উপ-পরিচালক মোঃ আবু নাসের, সদর উপজেলা নির্বাহী অফিসার জান্নাতুল ফেরদৌস এবং ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি এবং এফবিসিসিআই-এর পরিচালক আলহাজ্ব আজিজুল হক।

বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য মোঃ সাদেকুর রহমান শরীফ, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী ও সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আবু হোরায়রাহ।

সভায় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সহ সভাপতি আলহাজ্ব মোঃ শাহ আলম, পরিচালক নুরুজ্জামান ভূঁইয়া মিল্টন সহ অন্যান্যরা।

 






Shares