Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যানের ভবনের একাংশ গুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা, মালামাল লুট

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক প্রতিমন্ত্রী এডভোকেট হারুন আল রশীদের ভবনের একাংশ গুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাতের আঁধারে শহরে সদর হাসপাতাল রোডে অবস্থিত ভবনে এ ভাংচুরের ঘটনা ঘটে। এ সময় দুর্বৃত্তরা ভবনে ভাড়া নেয়া একটি ডায়াগনস্টিক সেন্টারের মালামাল লুট করে নিয়ে যায় ও মূল্যবান জিনিসপত্র তছনছ করে দেয়।
ভবনের ভাড়াটিয়া মডার্ন ডায়াগনস্টিক সেন্টারের মালিক মোঃ আব্দুল আজিজ জানান, ধীর্ঘদিন ধরে তিনি এই ভবন হারুন আল রশীদের কাছ থেকে ভাড়া নিয়ে ব্যবসা পরিচালনা করে আসছেন। গভীর রাতে ভাংচুরের বিষয়টি তিনি জানতে পারেন। রাতের আঁধারে একদল দুর্বৃত্ত এসে ভাঙচুর চালিয়েছে। ক্লিনিকের দুটি ফটক, একটি জেনারেটর, একটি আল্ট্রাসনোগ্রাফি মেশিন ও একটি এসি ট্রাকে করে নিয়ে গেছে তারা। এছাড়া ক্লিনিকের তিনটি জেনারেটর, সাতটি এসি, একটি আলট্রাসনোগ্রাফি মেশিন ও পাঁচটি কম্পিউটার নষ্ট হয়ে গেছে।

এদিকে ঘটনার খবর পেয়ে জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, সাধারণ সম্পাদক জহিরুল হক খোকনসহ নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদশর্ন করেন ও ঘটনার নিন্দা জানিয়ে অবিলম্বে ঘটনার সুষ্ঠু তদন্ত করে দায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার দাবী জানান।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সেলিম উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।






Shares