Main Menu

“দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন প্রসারে বেসরকারি উন্নয়ন সংগঠনের ভূমিকা”

ব্রাহ্মণবাড়িয়ায় কর্মরত বেসরকারি উন্নয়ন সংগঠনের সাথে সনাক এর মতবিনিময় সভা

+100%-

ট্রান্সপারেন্সি ইন্টান্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এর অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক), ব্রাহ্মণবাড়িয়া এবং এর উদ্যোগে ২০ মে ২০১৯ তারিখ সোমবার সচেতন নাগরিক কমিটি (সনাক) এর কার্যালয়ে ব্রাহ্মণবাড়িয়ায় কর্মরত এনজিও প্রতিনিধিদের সাথে “দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন প্রসারে বেসরকারি উন্নয়ন সংগঠনের ভূমিকা” শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সনাক সহ সভাপতি জনাব আবদুন নূর। সভায় স্বাগত বক্তব্যে প্রদান করেন সনাক সদস্য প্রকৌশলী আশরাফ উদ্দিন আহমদ। স্বাগত বক্তব্যে তিনি “দুর্নীতি সম্পর্কে সচেতনতা তৈরীর জন্য বেসরকারি সংগঠগুলোকে টিআইবি’র সাথে যৌথভাবে কাজ করার জন্য আহ্বান জানান”।
মতবিনিময় সভায় মুক্ত আলোচনায় স্থানীয় পর্যায়ে দুর্নীতির ইস্যু নিয়ে যৌথভাবে কাজ করা, ব্রাহ্মণবাড়িয়া কর্মরত বেসরকারি সংগঠনসমূহের মধ্যে নেটওয়ার্ক জোরদারকরণ, সনাক এবং বেসরকারি সংগঠনের যৌথ উদ্যোগে সাথে ইস্যু ভিত্তিক সভার আয়োজন এবং দুর্নীতিবিরোধী প্রচার প্রচারণা বৃদ্ধি করার উপর গুরুত্ব দেয়া হয়।
মুক্ত আলোচনায় ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন বেসরকারি উন্নয়ন সংস্থার পক্ষে আলোচনায় অংশগ্রহণ করেন ইসা সমাজ কল্যাণ সংস্থার পরিচালক শিব চরণ বিশ্বাস, চ্যাঞ্জ এর নির্বাহী পরিচালক মোঃ আবুল বাশার, উর্বর বাংলাদেশের নির্বাহী পরিচালক চন্দন কুমার দত্ত, ব্র্যাক এর জেলা প্রতিনিধি হাবিবুর রহমান, স্বনির্ভর ব্রাহ্মণবাড়িয়ার নির্বাহী পরিচালক এস এম শাহীন, জেলা রোভার স্কাউট এর সাধারণ সম্পাদক মোঃ শরীফ জসীম এবং উপলব্ধি সমাজ কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক শরীফ উদ্দিন ।

সভার সভাপতি আবদুন নূর সমাপনী বক্তব্যে বলেন, আমরা সকলে একজোট হয়ে দুর্নীতিবিরোধী আন্দোলনকে গতিশীল করবো। তিনি বিভিন্ন ধরণের অনিয়ম ও দুর্নীতি বন্ধের জন্য সনাক, উন্নয়ন কর্মী এবং সর্বস্তরের জনগণকে ঐক্যবদ্ধভাবে একটি শক্তিশালী নেটওয়ার্ক এর আওতায় কাজ করার জন্য বিশেষভাবে অনুরোধ জানান ।প্রেস বিজ্ঞপ্তি



« (পূর্বের সংবাদ)



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares