Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় কওমী মাদ্রাসার সংবাদ বর্জনের সিদ্ধান্ত ॥ সাংবাদিকদের নিরাপত্তা বিধানের দাবি

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া মাদরাসাসহ জেলার সকল কওমী মাদরাসা এবং হেফাজতে ইসলামের সংবাদ অনির্দিষ্টকালের জন্য বর্জনের সিদ্ধান্ত গ্রহণ করেছে সাংবাদিকরা।
গত ২০ জানুয়ারি “এদারায়ে তালিমিয়া, ব্রাহ্মণবাড়িয়ার ব্যানারে অনুষ্ঠিত একটি মানববন্ধনের সংবাদ বিভিন্ন জাতীয় পত্রিকায় না ছাপানোর কারনে (সংবাদ ছাপানো/ না ছাপানোর সিদ্ধান্ত সম্পূর্ন সম্পাদকের) ফোন করে অশোভন আচরন এবং ওইদিন তাদের কর্মসূচী চলাকালে মাদরাসার কয়েকজন ছাত্র ও শিক্ষক কর্তৃক ব্রাহ্মণবাড়িয়ার কয়েকজন সাংবাদিকদের সাথে অশোভন ও উদ্ধত্যপূর্ন আচরনের প্রতিবাদে বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে এক জরুরী সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

প্রতিবাদ সভায় পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য সরকারের কাছে দাবি জানানো হয়।

প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম. রশিদুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পীর পরিচালনায় অনুষ্ঠিত জরুরী সভায় বক্তব্য রাখেন সাংবাদিক সৈয়দ মিজানুর রেজা, মোহাম্মদ আরজু, মনজুরুল আলম, মোঃ সাদেকুর রহমান, আ.ফ.ম কাউছার এমরান, জয়দুল হোসেন, মোঃ বাহারুল ইসলাম মোল্লা, আবদুন নূর, পিযুষ কান্তি আচার্য, নজরুল ইসলাম শাহজাদা, নিয়াজ মুহাম্মদ খান বিটু, মোঃ মনির হোসেন, মোঃ মজিবুর রহমান, উজ্জ্বল চক্রবর্তী, তোফাজ্জল হোসেন, মীর মোহাম্মদ শাহীন, মনিরুজ্জামান পলাশ প্রমুখ।

সভায় সর্বসম্মতভাবে ব্রাহ্মণবাড়িয়া জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া মাদরাসাসহ জেলার সকল কওমী মাদরাসা এবং হেফাজতে ইসলামের সংবাদ অনির্দিষ্টকালের জন্য বর্জনের সিদ্ধান্ত গৃহিত হয়। পাশাপাশি পেশাগত কাজে সাংবাদিকদের নিরাপত্তা বিধানের জন্য সরকারের কাছে দাবি জানানো হয়।

সভায় প্রেসক্লাবের সকল সদস্যগন সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টোনিক মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares