Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় আশার সদস্যকে চিকিৎসা অনুদান হস্থান্তর

+100%-


গতকাল বেসরকারী উন্নয়ন সংস্থা আশার ব্রাহ্মণবাড়িয়া সদর-২ ব্রাঞ্চের ৪জন সদস্যকে ৮০০০ টাকা চিকিৎসা অনুদান হস্থান্তর করা হয়।
ব্রাহ্মণবাড়িয়া সদরের পশ্চিম মেড্ডাস্থ সংস্থার ব্রাঞ্চ কার্যালয়ে অনাঢ়ম্বর পরিবেশে সিজারিয়ান ডেলিভারীর জন্য জোসনা বেগমকে ২৫০০ টাকা, সুমি বেগমকে ২০০০ টাকা, নাজমা বেগমকে ২০০০ টাকা এবং শাহিনুর বেগমকে ১৫০০ টাকা অফেরত যোগ্য অনুদান হস্থান্তর করা হয়। এতে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন আশা হবিগঞ্জ ডিভিশনের এডিশনাল ডিভিশনাল ম্যানেজার জনাব মোঃ রুহুল আমিন, বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন আশা ব্রাহ্মণবাড়িয়ার ডিস্ট্রিক্ট ম্যানেজার জনাব মোঃ আব্দুল আহাদ। এছাড়াও উপস্থিত ছিলেন মোঃ রফিকুল ইসলাম (সিআরএম), কাজী বোরহান উদ্দিন (আরএম), মোঃ নজরুল ইসলাম (অডিটর), মোঃ আবু বকর সিদ্দিক (আরএম এগ্রিবিজনেস), মোঃ সেলিম (আরএম), চন্দন কুমার দেব (সিবিএম), মোঃ মনির হোসেন (বিএম এমএসএমই), মোঃ জহিরুল ইসলাম (বিএম), সভাপতিত্ব করেন মোঃ শরীফ উদ্দিন আহমেদ (আরএম)। প্রধান অতিথি জনাব রুহুল আমিন বলেন, সিজারিয়ান ডেলিভারী, চোখের ছানি, ইউটেরাস অপারেশন ইত্যাদি ছোটখাট অসুখের জন্য ব্রাঞ্চ ভিত্তিক বার্ষিক বরাদ্দ থেকে এই অনুদান প্রদান করা হয়েছে। এ খাতে ২০১৮ইং সালে ব্রাহ্মণবাড়িয়া জেলায় প্রদানের জন্য প্রায় ১০ লক্ষ টাকা বরাদ্দ আছে। এছাড়াও কিডনী ড্যামেজ, ক্যান্সার ইত্যাদি রোগের জন্য আশার ১জন সদস্যর জন্য সর্বোচ্চ ২ লক্ষ টাকা অনুদান প্রদানের বিধান আছে।
বিশেষ অতিথি জনাব আব্দুল আহাদ বলেন আশার নিজস্ব আয় থেকে সারা দেশের ন্যায় ব্রাহ্মণবাড়িয়াতে চিকিৎসা অনুদান, প্রাথমিক শিক্ষা শক্তিশালীকরণ, প্রাথমিক স্বাস্থ্য সেবা, ফিজিওথেরাপী ক্যাম্প ইত্যাদি সেবামূলক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে।প্রেস রিলিজ






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares