Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় আশার বিএম সমন্বয় সভা অনুষ্ঠিত

+100%-

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ মিলনায়তনে বেসরকারী উন্নয়ন সংস্থা আশার ব্রাঞ্চ ম্যানেজারদের ষাম্মাসিক সমন্বয় সভা অনুষ্টিত হয়।
সংস্থার ব্রাহ্মণবাড়িয়া সদর জেলার ডিস্ট্রিক্ট ম্যানেজার আব্দুল আহাদ এর  সভাপতিত্বে অনুষ্টিত উক্ত বিএম সমন্বয় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশার জয়েন্ট ডেপুটি ডিরেক্টর জনাব এ.বি.এম আসাদুজ্জামান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশার হবিগঞ্জ জোনের জেডএম জনাব মোঃ সাইদুল ইসলাম চৌধুরী। উক্ত সভায় ব্রাহ্মণবাড়িয়া (সদর) জেলাধীন ২৫টি ব্রাঞ্চের ব্রাঞ্চ ম্যানেজার গন অংশ গ্রহন করেন। অংশ গ্রহনকারী ব্রাঞ্চ ম্যানেজার’গন দিন ব্যাপী তাদের সফলতা ও সমস্যার চিত্র তুলে ধরেন।

প্রধান অতিথি তার দিকনির্দেশনা মূলক বক্তব্যে সংস্থার সাফল্যের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলায় কর্মরত আশার সর্বস্তরের কর্মী/কর্মকর্তা বৃন্দকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি বলেন আশা ঋন কার্যক্রমের পাশাপাশি রেমিটেন্স কার্যক্রম, স্বাস্থ্যসহায়তা, সমন্বীত শিক্ষা ও স্বাস্থ্য কার্যক্রম, জাতীয় দুর্যোগে আর্থিক সহয়তা, শীত বস্ত্র বিতরন, ফিজিওথ্যারপী ক্যাম্প, বিনা মুল্যে চক্ষু শিবির ইত্যাদি সেবা মূলক কার্যক্রম চালিয়ে আসছে। আশার ডিএম জনাব আব্দুল আহাদ বলেন, ২০১৬ সালে আশা ব্রাহ্মণবাড়িয়ায় ৫০টি ব্রাঞ্চের মাধ্যমে প্রায় ১লক্ষ ১০ হাজার সদস্যদের মাঝে প্রায় ৪৩০ কোটি টাকা ঋন বিতরন করেছে এবং ২০১৭ সালে প্রায় ১ লক্ষ ৪০ হাজার সদস্যদের মাঝে ৫৬০ কোটি টাকা ঋন বিতরনের পরিকল্পনা হাতে নিয়েছে। আশা বিদেশী সাহায্য মুক্ত সম্পুর্ন আত্মনির্ভরশীল উন্নয়ন সংস্থা- নিজস্ব আয় থেকে সকল প্রকার ব্যয় ও সামাজিক কার্যক্রম পরিচালনা করে থাকে। উল্লেখ্য, ফবস ম্যাগাজিন সহ বিভিন্ন জরিপে আশা বিশ্বের সবচেয়ে দক্ষ ও টেকসই উন্নয়ন সংস্থা।প্রেস রিলিজ






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares