Main Menu

ব্রাহ্মণবাড়িয়ার ৭ উপজেলায় চেয়ারম্যান পদে ২৩ জন,পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬১ জনের মনোনয়নপত্র দাখিল

+100%-

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার ৭ উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন ২৩ জন। আর ভাইস চেয়ারম্যান পুরুষ পদে ৩৪ আর মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২৭ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

আখাউড়া উপজেলায় চেয়ারম্যান পদে একজনই মনোনয়নপত্র জমা দিয়েছেন। এখানে স্বতন্ত্র এক প্রার্থীর মনোনয়নপত্র ছিনিয়ে নেয়া হয় সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে। এই উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৬জন আর মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়া সদরে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৫ জন। আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান মো: জাহাঙ্গীর আলম জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আল মামুন সরকারসহ দলের জেলা নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে তার মনোনয়নপত্র জমা দেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত মনোনয়নপত্র জমা দিয়েছেন। এসময় জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ তার সঙ্গে ছিলেন। এছাড়াও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা আক্তার নামে আরেকজন মনোনয়নপত্র জমা দিয়েছেন। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৫ জন। সরাইলে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৭জন,পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৬জন আর মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬ জন।

নাসিরনগরে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৩ জন। তারা হচ্ছেন ডাক্তার রাফি উদ্দিন,এটিএম মনিরুজ্জামান সরকার ও গরীবুল্লাহ সেলিম। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে এই উপজেলায় ৩ জন আর মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

নবীনগরে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন কাজী জহির উদ্দিন সিদ্দিক টিটো,মনিরুজ্জামান মনির ও নাছির উদ্দিন। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৬জন আর মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন এই উপজেলায়।

কসবা উপজেলায় চেয়ারম্যান পদে ২জন,পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১জন করে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

আশুগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে মো: হানিফ মুন্সি ও আনিছুর রহমান মনোনয়নপত্র জমা দিয়েছেন। পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭ জন করে মোট ১৪ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares