Main Menu

ব্রাহ্মণবাড়িয়ার পরিবহন সেক্টরের উন্নয়নের জন্য আমরা কাজ করে যাচ্ছি:: র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি

+100%-

truck malikডেস্ক ২৪::  ব্রাহ্মণবাড়িয়া জেলা ট্রাক মালিকদের আয়োজনে শহরের মেড্ডাস্থ সংগঠনের নিজস্ব কার্যালয়ে গতকাল শুক্রবার ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয় জেলা আওয়ামী লীগের সভাপতি গণমানুষের প্রিয় নেতা যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবীর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, এএসপি (সদর দপ্তর) রাজন কুমার দাস।

ব্রাহ্মণবাড়িয়া জেলা ট্রাক মালিক গ্র“পের সভাপতি হাজী শেখ মোঃ মহসিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান তানিমের পরিচালনায় ইফতার ও দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী তাজ মোহাম্মদ ইয়াছিন, মজিবুর রহমান বাবুল, আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য আবুল কালাম ভূইয়া, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, সাংগঠনিক সম্পাদক এডঃ মাহবুবুল আলম খোকন, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি আলহাজ্ব মোঃ আজিজুল হক, জেলা বাস মিনিবাস মালিক সমিতির সভাপতি হাজী মোঃ মমিন মিয়া, ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মঈনুর রহমান, জেলা বাস মিনিবাস মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক হানিফ মিয়া, সাবেক সভাপতি হাজী জয়নাল আবেদীন, ব্রাহ্মণবাড়িয়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব এড. লোকমান হোসেন, সাধারণ সম্পাদক এম. সাইদুজ্জামান আরিফ, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ ভূইয়া প্রমুখ।

উক্ত ইফতার ও দোয়া মাহফিলে ব্রাহ্মণবাড়িয়া পরিবহন সেক্টরের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মুসলিম উম্মাহ তথা দেশবাসীর জন্য মঙ্গল কামনা করে দোয়া মোনাজাত করেন কোকিল টেক্সটাইল জামে মসজিদের খতিব মাওঃ আবুল কাসেম হাসেমী।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি বলেন, ব্রাহ্মণবাড়িয়ার পরিবহন সেক্টরের উন্নয়নের জন্য আমরা কাজ করে যাচ্ছি। তিনি বলেন, পরিবহন সেক্টরকে আধুনিকায়ন ও আরো এগিয়ে নিতে পরিবহন সেক্টরের নেতৃবৃন্দদেরকে গতিশীল ভূমিকা পালন করতে হবে। এ সময় তিনি পরিবহন সেক্টরের সকলকে ট্রাফিক মেনে চলার পরামর্শ প্রদান করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares