Main Menu

ব্রাহ্মণবাড়িয়ার ঐতিহ্য অনুসারেই আমরা ঐক্যবদ্ধ ও সুশৃঙ্খলভাবে প্রতিনিধি সভা সফল করবো-মোকতাদির চৌধুরী এমপি

+100%-

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ সভাপতি,কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা ও পার্বত্য চট্টগ্রাম মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি,বীর মুক্তিযোদ্ধা জননেতা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন,ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ অন্য সকল সময়ের চেয়ে অনেক বেশী সংগঠিত ও ঐক্যবদ্ধ। বর্তমান কমিটির নেতৃত্বে আওয়ামীলীগ নেতাকর্মীরা সু-শৃঙ্খলভাবে দলীয় কার্যক্রম পরিচালনা করছে। আমাদের মধ্যে কোনো ভেদাভেদ বা মতবিরোধ নেই।তিনি আরো বলেন,ব্রাহ্মণবাড়িয়ার ঐতিহ্য অনুসারেই আমরা ঐক্যবদ্ধ ও সুশৃঙ্খলভাবে জেলা আওয়ামীলীগের প্রতিনিধি সভা সফল ও সার্থক করবো।

তিনি বুধবার রাতে পৌরসভার মাহবুবুল হুদা সভাকক্ষে আজকের ২০ জুলাই ব্রাহ্মণবাড়িয়ার জেলা আওয়ামীলীগের প্রতিনিধি সভা ও সদস্য সংগ্রহ কর্মমূচীর সবশেষ প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে এ কথা বলেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকারের পরিচালনায় এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি সাবেক পৌর মেয়র মো.হেলাল উদ্দিন, সহসভাপতি ও পৌর মেয়র মিসেস নায়ার কবীর, তাজ মো.ইয়াছিন, হেলাল উদ্দিন, মুজিবুর রহমান বাবুল, জাতীয় পরিষদ সদস্য আবুল কালাম ভূঞা, যুগ্ম-সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, গোলাম মহিইদ্দন খান খোকন, সাংগঠনিক সম্পাদক এড.মাহবুবুল আলম খোকন, আবদুল হান্নান রতন, শাহআলম সরকার, সম্পাদকমন্ডলীর সদস্যবৃন্দ, কার্যকরী কমিটির সদস্যবৃন্দ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares