Main Menu

ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনে সাথে মতবিনিময়

ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়নে সম্মিলিতভাবে ভ’মিকা রাখতে হবে — মোকতাদির চৌধুরী এমপি

+100%-

পার্বত্য চট্রগ্রাম মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, জেলা আওয়ামীলীগের সভাপতি, বিশিষ্ট লেখক, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন , দেশের উন্নয়ন জনগণের কল্যাণের ক্ষেত্রে জনপ্রতিনিধি সাংবাদিক সহ সমাজের সকল শ্রেনী পেশার মানুষের লক্ষ অভিন্ন। তাই উন্নয়ন ও কল্যাণ নিশ্চিত করতে সবাইকে এক সঙ্গে কাজ করতে হবে। তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়ার যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ বাস্তবায়ন হচ্ছে , শহর এলাকার তিতাস নদীর শেখ হাসিনা সেতু অচিরেই নির্মাণ হবে। এতে শহর বিস্তৃত সহ আধুনিকায়নের পথ সুগম হয়েছে।সকল উন্নয়ন কর্মকান্ড সফল বাস্তবায়নে সকলের সহযোগিতার উপর গুরুত্বারোপ করে তিনি বলেন আধুনিক ব্রাহ্মণবাড়িয়ার জন্য আমি আন্তরিকভাবে কাজ করছি এবং করব তিনি ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়নে সবাইকে সম্মিলিতভাবে ভূমিকা রাখার আহবান জানান। তিনি আরও বলেন দেশের উন্নয়নে টেলিভিশন সাংবাদিকরা অনন্য গতিমতায় কাজ করছে। ব্রাহ্মণভাড়িয়ার এই সাংবাদিকরা ঐক্যবদ্ধ হয়েছে জেনে আমি আনন্দিত। নবগঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনকে স্বাগত জানিয়ে সংগঠনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা ও সকলকে ব্রাহ্মণবাড়িয়ার কল্যাণে ভ’মিকা রাখার আহবান জানান এবং সাথী হিসেবে এই সংগঠনের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।
গতকাল শনিবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া সার্কিট হাউজ মিলনায়তনে নবগঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন এর সকলের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
ব্রাহ্মণবাড়িয়ায় টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন এর সভাপতি চ্যানেল আই প্রতিনিধি মনজুরুল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতায় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার নবগঠিত সাংবাদিকদের সংগঠন ও সদস্যদের জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে অভিনন্দন জানান এবং উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়ায় টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক চ্যানেল টুয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার রিয়াজউদ্দিন জামি।
সহ সভাপতি বাংলা টিভির প্রতিনিধি আল আমীন শাহীন এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে ছিলেন সহসভাপতি আ ফ ম কাউসার এমরান (মাইটিভি), যুগ্ম সম্পাদক সেলিম পারভেজ (দীপ্ত টিভি), যুগ্ম সম্পাদক জহির রায়হান (জিটিভি),কোষাধ্যক্ষ মোঃ আশিকুল ইসলাম (বাংলাভিশন), দপ্তর ও প্রচার সম্পাদক আজিজুর রহমান পায়েল (আরটিভি),তথ্য ও প্রযুক্তি সম্পাদক জালালউদ্দিন রুমি (একাত্তর টিভি), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মীর মোঃ শাহীন (একুশে টিভি),কার্যকরী সদস্য মো. শফিকুল ইসলাম (যমুনা টিভি),কার্যকরী সদস্য ইসহাক সুমন (এটিএন বাংলা), সদস্য এটিএন নিউজের পূর্বাঞ্চল ব্যুরো প্রধান পিযুষ কন্তি আচার্য, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি জাবেদ রহিম বিজন, সময় টিভি ব্যুরো প্রধান উজ্জ্বল চক্রবর্তী, মোহনা টিভি জেলা প্রতিনিধি নজরুল ইসলাম শাহজাদা, চ্যানেল নাইন জেলা প্রতিনিধি আল মামুন, নিউজ ২৪ জেলা প্রতিনিধি মাসুক হৃদয়, এসএ টিভির জেলা প্রতিনিধি মনিরুজ্জামান পলাশ, চ্যানেল এস এর জেলা প্রতিনিধি মোজাম্মেল চৌধুরী ও ডিবিসি জেলা প্রতিনিধি খন্দকার রায়হান বিজয় টিভির প্রতিনিধি আনোয়র হোসেন উজ্জ্বল সহ টেলিভিশনে কর্মরত চিত্র সাংবাদিকবৃন্দ।






Shares