Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় ভুয়া এএসপি সহ তিন যুবক আটক

+100%-

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় মামলা নিয়ে তদবির করতে এসে মোঃ কাউছার আলম  নামে এক ভুয়া সিনিয়র সহকারী পুলিশ সুপারকে (এএসপি) আটক করেছে পুলিশ।

আটক ব্যক্তিরা হলেন সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের বাদশা আলমের ছেলে এএসপি পরিচয়দানকারী কাউসার আলম ও তার সহযোগী একই ইউনিয়নের ফায়েজ মিয়া এবং তার ভাই কাউসার মিয়া। এরমধ্যে মো. কাউছার আলম নিজেকে ঢাকার এসবি শাখার সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) পরিচয় দিয়ে ওসির কক্ষে প্রবেশ করে থানার মামলা সংক্রান্ত নথি দেখতে চান। একপর্যায়ে তার এক আত্মীয়ের মামলা সংক্রান্ত বিষয়ে তদবির করেন। এ সময় কথাবার্তায় অসঙ্গতি থাকায় তাদের বসিয়ে রাখা হয়। পরে ঢাকার এসবি শাখাসহ বিভিন্ন স্থানে যোগাযোগ করে সদর থানা পুলিশ নিশ্চিত হন এ নামে কোনও কর্মকর্তা নেই। পরে থানার অফিসারদের জিজ্ঞাসাবাদে কাউছার আলম নিজেকে ভুয়া এএসপি বলে স্বীকার করে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জিয়াউল হক জানান, বিকেলে কাউছার আলম থানায় এসে নিজেকে সিনিয়র সহকারী পুলিশ সুপার পরিচয় দিয়ে তার এক আত্মীয়ের মামলা সংক্রান্ত বিষয়ে তদবির করেন। এ সময় তার আচরণ সন্দেহজনক মনে হয়। পরে আমরা খোঁজ নিয়ে নিশ্চিত হই তিনি পুলিশের কেউ নন। পরে তাকে ও তার দুই সহযোগীকে আটক করা হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares