Main Menu

ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও উৎসবমূখর পরিবেশে দলীয় নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের নিয়ে মনোনয়নপত্র দাখিল করলেন- যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার।

+100%-

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা জনাব আল-মামুন সরকার গতকাল (বৃহস্পতিবার) ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও উৎসবমূখর পরিবেশে বিপুল সংখ্যক দলীয় নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের নিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে পরপর পাঁচটি মনোনয়নপত্র দাখিল করেছেন।
ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মিসেস নায়ার কবির ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব ফিরোজুর রহমান ওলিও’র প্রস্তাব-সমর্থনে একটি মনোনয়নপত্র, নবীনগর পৌরসভার মেয়র শিব শঙ্কর দাস এবং নবীনগর উপজেলার চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামানের প্রস্তাব-সমর্থনে একটি, কসবা উপজেলা চেয়ারম্যান এড. রাশেদুল কাউছার ভূইয়া এবং কসবা পৌরসভার মেয়র গোলাম হাক্কানীর প্রস্তাব-সমর্থনে একটি, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা এবং বিজয়নগর উপজেলা চেয়ারম্যান নাছিমা মোকাই আলী’র প্রস্তাব-সমর্থনে একটি এবং নাছিরনগর উপজেলা চেয়ারম্যান রাফি উদ্দিন আহমেদ এবং আশুগঞ্জ উপজেলা চেয়ারম্যান জনাব হানিফ মুন্সী’র প্রস্তাব-সমর্থনে একটি মোট পাঁচটি মনোনয়নপত্র সংশ্লিষ্ট উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়রগন দাখিল করেছেন।

এসময় অন্যান্যের মধ্যে পৌরসভার সাবেক মেয়র হেলাল উদ্দিন, তাজ মোঃ ইয়াছিন, হেলাল উদ্দিন, মুজিবুর বাবুল, মাহবুবুল বারী চৌধুরী মন্টু, গোলাম মহিউদ্দিন খান খোকন, এড. মাহবুবুল আলম, আবুল কালাম ভূইয়া, আলহাজ¦ মুসলিম মিয়া, তানজিল আহম্মেদ, সৈয়দ মিজানুর রেজা, এড. তাজুল ইসলাম খান, মহসিন মিয়া, শাহআলম, শেখ আনার, জহিরুল ইসলাম ভূইয়া, ফারুক আহমেদ, জায়েদুল হক,এম এইচ মাহবুব আলম, মোঃ রফিকুল ইসলাম, এস এম আসলাম, সেলিম রেজা হাবিব, স্বপন রায়, মনির হোসেন, খোকন কান্তি আচার্য, মাহমুদুর রহমান জগলু, কাচন মিয়া, এড. শাহনুর ইসলাম, এড. সিরাজুল ইসলাম ফেরদৌস, এড. তাসলিমা সুলতানা খানম, এড. লোকমান হোসেন, ছায়েদুজ্জামান আরিফ, রবিউল হোসেন রুবেল, আশ্রাফখান আশা, রাবিয়া খাতুন, আসাদুজ্জামান আসাদ, দেলোয়ার হোসেন, আব্দুর রহমান ও শাহ পরান, প্রমুখ জেলা আওয়ামীলীগের সিনিয়র নেতা এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ ইউপি চেয়ারম্যান, পৌর কাউন্সিলর এবং বিপুল সংখ্যাক ইউপি সদস্য উপস্থিত ছিলেন। তাছাড়া, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্সের সভাপতি আজিজুল হক, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়ন সভাপতি দীপক চৌধুরী বাপ্পি, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম ও পিযুষ কান্তি আচার্য এবং আইনজীবি সমিতি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রেসবিজ্ঞপ্তি