Main Menu

ব্যতিক্রমী অনুষ্ঠানের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়ায় বিশ্ব ভালোবাসা দিবস ঊদযাপিত

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় মঙ্গলবার বিশ্ব ভালোবাসা দিবসে প্রতিবন্ধীদের জন্য ব্যতিক্রম  অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে নেচে, গেয়ে আনন্দ উল্লাস করে প্রতিবন্ধীরা।  গতকাল মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা ও আখাউড়ায় কয়েকটি সংগঠন এ অনুষ্ঠানের আয়োজন করে।

ফেসবুক ভিত্তিক সংগঠন ‘বন্ধু, তোমাকে চাই অসহায় মানুষের পাশে’র উদ্যোগে জেলা পুলিশ লাইনে প্রতিবন্ধীদের জন্য আয়োজন করা হয় নানা অনুষ্ঠানের। পুলিশ সুপার মো. মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান। এতে বিশেষ অতিথির বক্তব্য দেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসাইন, জেলা পরিষদ সদস্য মো. জহিরুল ইসলাম. ছাদেকুর রহমান শরীফ, বিএমএ সাধারণ সম্পাদক ডা. মো. আবু সাঈদ, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত, জেলা সমাজ সেবা কর্মকর্তা মোস্তফা মাহমুদ সারোয়ার, শিক্ষানুরাগী অ্যাডভোকেট মো. লোকমান হোসেন এবং সাংবাদিক আল-আমীন শাহীন।

ফেসবুক-ভিত্তিক সংগঠন ‘বন্ধু তোমাকে চাই অসহায় মানুষের পাশে’র উদ্যোগে জেলা পুলিশ লাইনসে প্রতিবন্ধীদের জন্য একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। পুলিশ সুপার মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার প্রমুখ।

এদিকে, ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে ‘ডুয়িং সামথিং ডিফারেন্ট ফর ব্রাহ্মণবাড়িয়া’র উদ্যোগে সুবিধাবঞ্চিতদের নিয়ে কেক কাটাসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত, রাজনীতিবিদ কমরেড নজরুল ইসলাম, খেলাঘর জেলা শাখার সাধারণ  সম্পাদক নীহার রঞ্জন সরকার, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত, রাজনীতিবিদ কমরেড নজরুল ইসলাম, জেলা খেলাঘর আসরের সাধারণ সম্পাদক নীহার রঞ্জন সরকার, সাংবাদিক জাবেদ রহিম বিজন, উজ্জল চক্রবর্তী, বিশ্বজিৎ পাল বাবু, মো. শফিকুল ইসলাম, জুয়েলুর রহমান প্রমুখ। বিকেলে আতশবাজি ফোটানোর মধ্য দিয়ে আয়োজনের সমাপ্তি টানা হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares