Main Menu

বুধল ইউনিয়নের ৮ নং ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত

+100%-

শুক্রবার বুধল ইউনিয়নের চান্দিয়ারায় বুধল ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বুধল ইউনিয়ন যুবলীগের আহবায়ক আবু নেহার মেম্বারের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক আবুল বাশারের পরিচালনায় অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা যুবলীগের সভাপতি মোঃ আলী আজম। প্রধান বক্তা ছিলেন সাংগঠনিক সম্পাদক বিল্লাল আহমেদ ও রায়হান উদ্দিন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বুধল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল হক, আওয়ামীলীগ নেতা মন্টু মিয়া, সেলিম মেম্বার, মোঃ তাজুল ইসলাম, সালাউদ্দিন।

সম্মেলনে ৮ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ ফুল মিয়া ও সাধারণ সম্পাদক আল মামুনকে নির্বাচিত করা হয়।

এ ওয়ার্ড সম্মেলনের মধ্য দিয়ে বুধল ইউনিয়নের ৯টি ওয়ার্ড কমিটি গঠন সম্পন্ন করা হয় এবং ঈদের পরে ইউনিয়ন যুবলীগের সম্মেলন অনুষ্টিত হবে।

সম্মেলনে বক্তারা, তিতাসপাড়ের গর্বিত শ্রেষ্ঠ সন্তান ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়নের রূপকার জননেত্রী শেখ হাসিনার অত্যন্ত আস্থাভাজন, জেলা আওয়ামী লীগের সভাপতি, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা জননেতা, জাতীয় নেতা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি যিনি ব্রাহ্মণবাড়িয়াকে আধুনিক ব্রাহ্মণবাড়িয়া গড়ার জন্য এবং জনগণের ভাগ্য উন্নয়নের জন্য রাত-দিন অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন, সেই নেতার হাতকে শক্তিশালী করার জন্য নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য সদস্যগণকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে সংগঠনকে সুশৃঙ্খল ও গতিশীল করার জন্য উদাত্ত আহবান জানান।






Shares