Main Menu

স্মৃতি সমাজ সেবা ফাউন্ডেশন-ব্রাহ্মণবাড়িয়া”এর উদ্যোগে

বীর মুক্তিযোদ্ধা মেজর (অবঃ) জহিরুল হক খান বীরপ্রতীক এর পঞ্চম মৃত্যু বার্ষিকী

+100%-

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের প্রয়াত ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, মহান মুক্তিযুদ্ধের বীর সেনানী, খেতাবপ্রাপ্ত বীরমুক্তিযোদ্ধা মেজর (অবঃ) জহিরুল হক খান (বীরপ্রতীক) এর পঞ্চম মৃত্যু বার্ষিকী উপলক্ষে “মেজর (অবঃ) জহিরুল হক খান (বীরপ্রতীক) স্মৃতি সমাজ সেবা ফাউন্ডেশন-ব্রাহ্মণবাড়িয়া”এর উদ্যোগে কোরআনখানী ও মিলাদ মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে।

 শুক্রবার বাদ আসর মরহুমের গ্রামের বাড়ি সদর উপজেলার সুহিলপুর পাঠানপাড়ায় উক্ত কোরআনখানী, মিলাদ ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মরহুমের ছোট ভাই সুহিলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির খান দুলাল। মিলাদ মাহ্ফিলে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুজিবুর রহমান বাবুল, সুহিলপুর ইউনিয়ন ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্ঠা ফখরে আলম চৌধুরী তাউস, সুহিলপুর ইউনিয়ননের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ জিল্লুর রহমান, আওয়ামী লীগ নেতা আব্দুল লতিফ মেম্বার, কৃষকলীগ নেতা আব্দুল গফুর জজ মিয়া, জেলা যুবরীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল কুদ্দুস, মোঃ বাবুল মেম্বার, মোঃ জয়নাল মেম্বার, হাজী শফিকুল ইসলাম, মাহবুবুল আলম কাঞ্চন, যুবলীগ নেতা জামাল উদ্দিন নাগর, যুবলীগ নেতা মোঃ আরাফাত, মোঃ আব্দুস সালাম, সদর উপজেলা ছাত্রলীগে সভাপতি কাজী খাইরুল, জেলা ছাত্রলীগের সাবেক নেতা মোঃ বায়জিদ মোস্তফা, মোঃ ইয়াছিন, আব্দুর রাহিম, মোঃ ওলিউর রহমান, মোঃ জামাল মিয়া, মোঃ কামরুল, মিন্টু দত্ত, জিল্লুর রহমান প্রমুখ।

সভায় বক্তাগণ বলেন “মুক্তিযুদ্ধের বীর সেনানী মেজর জহির ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক ও আওয়ামী রাজনীতির একজন একনিষ্ঠ কর্মী। তিনি বঙ্গবন্ধুর ও জননেত্রী শেখ হাসিনার সোনার বাংলা গঠনে কাজ করে গেছেন। তাঁর মৃত্যুতে আমরা একজন ত্যাগী রাজনীতিবীদ ও পরিশ্রমী জননেতাকে হারিয়েছি। তার শুন্যতা অপূরণীয়”।

মিলাদ মাহফিলে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়, এর পূর্বে মরহুমের কবর জেয়ারত করা হয়। কর্মীসূচিসমূহে রাজনৈতিক নেতা-কর্মী, অত্মীয়-স্বজন ও মরহুমের ভক্তবৃন্দ অংশ গ্রহণ করেন। উল্লেখ্য ২০১৩ সালের ২ নভেম্বর হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু বরণ করেন ব্রাহ্মণবাড়িয়ার জনপ্রিয় এই রাজনীতিবীদ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares