Main Menu

বিপুর পুরস্কার প্রাপ্তিতে ব্রাহ্মণবাড়িয়াবাসীর মতো আমিও গর্বিত ও আনন্দিত :: সাংবাদিক শিহাব উদ্দিন বিপুর সংবর্ধনা অনুষ্ঠানে উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি

+100%-

Pictureডেস্ক ২৪:: পাবর্ত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন শিহাব উদ্দিন বিপুর পুরস্কার প্রাপ্তিতে ব্রাহ্মণবাড়িয়াবাসীর মতো আমিও গর্বিত ও আনন্দিত। জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে শিহাব উদ্দিন বিপুকে অভিনন্দন। কাজের মাধ্যমে পুরস্কার প্রাপ্তির আনন্দ অপরিসীম। আজকের এ সংবর্ধনার মাধ্যমে আগামীদিনে সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে আরো দক্ষ করে তুলবে। তিনি স্বাস্থ্যসেবার অনিয়ম দুর্নীতির কথা উল্লেখ করে বলেন, এই সমস্যা সারা বাংলাদেশেই। বিপুর সাহসী রিপোর্ট সমাজ দেশের মানুষের জন্য কিছুটা হলেও উপকৃত হবে। ব্রাহ্মণবাড়িয়ায় বিশাল প্রাইভেট ক্লিনিকে সিন্ডিকেট গড়ে উঠেছে। এখনকার দালালদের ধরে শাস্তিও muktadir warningদেয়া হয়েছে। আমি জেলা সদর হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কিছুটা হলেও পরিবর্তন আনার চেষ্টা করছি। অচিরেই এর ফল পাবেন। তিনি সাংবাদিকদের বলেন আপনারা এ ধরনের মানবিক ও দুর্নীতির মত সাহসী রিপোর্টের মাধ্যমে সমাজের অনিয়ম দুর্নীতি তুলে ধরবেন।

তিনি গতকাল মঙ্গলবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে এক অনারম্বর পরিবেশে জাতি সংঘ (ইউএনডিএফ) এর সহায়তায় নিউজ নেটওয়ার্ক কর্তৃক গণতন্ত্র ও মানবাধিকার বিষয়ক রিপোর্টিংএ সম্মাননা প্রাপ্ত সাংবাদিক শিহাব উদ্দিন বিপুর সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

প্রেসক্লাব আহবায়ক সৈয়দ মিজানুর রেজার সভাপতিত্বে ও সংবর্ধনা কমিটির আহবায়ক ইব্রাহিম খান সাদাতের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তিলাওয়াত করেন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক খ.আ.ম রশিদুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন সংবর্ধনা কমিটির সদস্য সচিব দীপক চৌধুরী বাপ্পী। সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, জেলা নাগরিক কমিটির সভাপতি ডাঃ বজলুর রহমান, প্রেসক্লাবের সদস্য সচিব রিয়াজ উদ্দিন জামি। অনুভূতি ব্যক্ত করেন দৈনিক সমতট বার্তার সম্পাদক ও চ্যানেল আই জেলা প্রতিনিধি মনজুরুল আলম, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাদেকুর রহমান, প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ আরজু, প্রেসক্লাবর সাবেক সাধারণ সম্পাদক আ.ফ.ম কাউসার এমরান, কবি জয়দুল হোসেন, সুর সম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান সরকার, ইসলামিক ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক শওকত হায়াত খান, প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি সৈয়দ মোঃ আকরাম, দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি মনির হোসেন, যায় যায় দিনের জেলা প্রতিনিধি বাহারুল ইসলাম মোল্লা।

অনুষ্ঠানে সংবর্ধিত সাংবাদিক শিহাব উদ্দিন বিপু তার বক্তব্যে সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি সংবর্ধিত সাংবাদিক শিহাব উদ্দিন বিপুর হাতে ক্রেষ্ট তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি র. আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের পক্ষ থেকে পরে শিহাব উদ্দিন বিপুকে ফুলেল শুভেচ্ছা ও উপহার সামগ্রী প্রদান করা হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares