Main Menu

বিএনপি নেতাদের হুমকিতে এটা প্রমাণিত যে খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ করেছে : মোকতাদির চৌধুরী এমপি

+100%-

৮ ফেব্রুয়ারী নিয়ে বিএনপি নেতারা যে হুমকি দিচ্ছেন তাতে এটা প্রমাণিত যে খালেদা জিয়া এতিমের টাকা আত্বসাৎ করেছেন। কারণ আমরা সকলেই জানি চোরের মায়ের গলা বড় থাকে। যদি খালেদা জিয়া নির্দোষই হতেন তাহলে বিএনপি নেতাদের এ বিষয় নিয়ে এত চিন্তা হত না বলে মন্তব্য করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ এর কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির অন্যতম সদস্য, পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্হায়ী কমিটি’র মাননীয় সভাপতি, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

মঙ্গলবার বিকেলে সদর উপজেলার মজলিসপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভা ও কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এ সব কথা বলেন।

মামলার প্রসঙ্গে তিনি বলেন, আমাদের জননেত্রীর বিরুদ্ধেও তো তত্বাবধায়ক সরকার মামলা দিয়েছিল। তিনি নির্দোষ প্রমাণিত হওয়ায় আদালতে সব মামলা নিষ্পত্তি হয়ে গেছে। কিন্তু চোরের মন পুলিশ পুলিশ। তাই বিএনপি নেতারা ভয় পাচ্ছেন।

সরকারের উন্নয়ন প্রসঙ্গে মোকতাদির চৌধুরী বলেন, আমরা বছরের প্রথম দিনে বই বিতরণ করি, আমরা কমিউনিটি ক্লিনিক স্থাপন করেছি। তিনি বলেন, বিএনপি জামাতের সাথে আমাদের পার্থক্য হচ্ছে আমারা বিনা মূল্যে বিতরণ করি তারা বই পুড়তে সহায়তা করে। আমরা ঘরে ঘরে বিদ্যুত পৌঁছে দিয়েছি, আমাদের সময়ে মাথা পিছু আয় ও শিক্ষার হার বৃদ্ধি পেয়েছে।
শেখ হাসিনা সরকারের সময়ে কেউ খাদ্য অভাবে মারা যাবে না ইনশাআল্লাহ।

সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ এর সহসভাপতি তাজ মোঃ ইয়াছিন, মো. মুজিবুর রহমান বাবুল, জেলা আওয়ামী লীগ ও জাতীয় পরিষদ সদস্য আবুল কালাম ভূঁইয়া, জেলা আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম, জেলা পরিষদের সদস্য ও বাংলাদেশ জেলা পরিষদ মেম্বার এসোসিয়েশনের সভাপতি মো. বাবুল মিয়া, মজলিসপুর ইউনিয়ন চেয়ারম্যান মো. তাজুল ইসলাম, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মো. আলমগীর মিয়া,

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, মজলিসপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক, সিরাজুল ইসলাম ও সদর উপজেলা আওয়ামী যুবলীগ লীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল আহমেদ।

সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগ এর সভাপতি ডা. মো. বজলুর রহমান।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares