Main Menu

বিএনপি ক্ষমতায় ফিরলে বাংলাদেশ ‘জঙ্গিবাদ ও সন্ত্রাসের দেশ’ হবে_মোকতাদির চৌধুরি এমপি

+100%-

বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনিবাহী কমিটির সদস্য,পাবর্ত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম.উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, বিএনপি ক্ষমতায় ফিরলে বাংলাদেশ ‘জঙ্গিবাদ ও সন্ত্রাসের দেশ’ হবে আর অাওয়ামীলীগ জনগনের কল্যানে কাজ করে, ফলে দেশ এখন উন্নয়নের রোল মডেল।আওয়ামীলীগ সরকারের নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

শুক্রবার বিকালে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার দক্ষিন পৈরতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের বাস্তবায়নে সদর উপজেলা রিসোর্স সেন্টারের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে তিনি এসব কথা বলেন।

সাংসদ বলেন, আমার কাছে দাবি করার প্রয়োজন নেই। আমি জানি, কীভাবে ব্রাহ্মণবাড়িয়াবাসীর উন্নয়ন করতে হয়।আগামীতেও ব্রাহ্মণবাড়িয়ার মানুষের সার্বিক উন্নয়নের জন্য যা যা করণীয়, আমরা তা করে যাব। তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে আবারো জনগনের সেবা করার সুযোগ দেওয়ার আহবান জানান।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, পৌরসভার মেয়র মিসেস নায়ার কবির, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আল মামুন সরকার, বিএনপির সাবেক সাধারন সম্পাদক আলহাজ্ব সৈয়দ এমরানুর রেজা, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হেলাল উদ্দিন, মজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারন সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরি মন্টু, গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল আলম খোকন, শহর আওয়ামীলীগের সভাপতি হাজী মুসলিম মিয়া,বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সৈয়দ মিজানুর রেজা, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যন অ্যাড.তাসলিমা সুলতানা খানম নিশাত,সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুস সামাদ আকন্দ, চেম্বার সভাপতি আলহাজ্ব আজিজুল হকসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক, শিক্ষক ও সুশিল সামাজের নেতৃবৃন্দ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares