Main Menu

বিএনপির নেতা দুদুর বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া ছাত্রলীগ সভাপতির মামলা

+100%-

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়ার অভিযোগে বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান শামছুজ্জামান দুদুর বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ায় মামলা দায়ের করা হয়েছে। রোববার দুপুর সাড়ে ১২টার দিকে ব্রাহ্মনবাড়িয়া চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল বাদী হয়ে মামলাটি দায়ের করেন। তবে বিচারক মাসুদ পারভেজ মামলাটি আমলে নিয়ে বিকেলে আদেশ দেবেন বলে জানিয়েছেন।

মামলার এজহারে বলা হয়, বিএনপি নেতা শামছুজ্জামান দুদু চলমান শান্তিপূর্ণ রাজনৈতিক পরিস্থিতি অস্থিতিশীল করে দেশে বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টির ষড়যন্ত্রে লিপ্ত। গত ১৬ সেপ্টেম্বর একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের টকশোতে দুদু বলেন যেভাবে শেখ মুজিব বিদায় হয়েছে সেভাবে শেখ হাসিনা বিদায় হবে। দুদু প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্রে লিপ্ত এবং হত্যার হুমকি প্রদান করে। এর আগেও প্রধানমন্ত্রীকে ১৯ বার হত্যার চেষ্টা করা হয়েছে বলেও এজহারে উল্লেখ করা হয়েছে।

মামলার এজহারে শাহাদাৎ হোসেন শোভন, সুজন দত্ত, শামিম আহমেদ,মোমিন মিয়া, নাইম বিল্লাহ, সহিদুল ইসলাম রুবেল কে সাক্ষী হিসেবে দেওয়া হয়।

মামলার বাদী রবিউল হোসেন রুবেল জানান, শামছুজ্জামান দুদু তার বক্তব্যে বলেছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে যেভাবে হত্যা করা হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও সেভাবে হত্যা করা হবে। এজন্য দুদুর বিরুদ্ধে মামলা দায়ের করেছি। মামলার আইনজীবী আকরাম হোসেন ডালিম সাংবাদিকদের জানান, আদালতের বিচারক মামলাটির ব্যাপারে বিকেলে আদেশ দেবেন বলে জানিয়েছেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares