Main Menu

বাংলাদেশ এখন সারা বিশ্বের কাছে উদীয়মান সূর্য:: মোকতাদির চৌধুরী এমপি

+100%-
বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন বর্তমান সরকার সকল সেক্টরে অভাবনীয় উন্নয়ন সাধন করেছে,প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের ষোল কোটি মানুষের জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। জনগনের কল্যানের জন্য যা যা প্রয়োজন তা-করে যাচ্ছেন।বাংলাদেশ এখন সারা বিশ্বের কাছে উদীয়মান সূর্য।এ সকল উন্নয়নকে বাধাগ্রস্ত করতে এখনো দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে।উন্নয়ন স্বাথে জনগনকে এ ষড়যন্ত্র প্রতিহত করতে হবে।
তিনি গতকাল শুত্রুবার সকালে ব্রাহ্মণবাড়িয়া সরকারী কলেজের নবনির্মিত শেখ ফজিলাতুন্নেছা মুজিব ছাত্রীনিবাস ও প্রশাসনিক ভবনের প্রথম, দ্বিতীয় তলার উদ্বোধন ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো হানিফের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধন ও সুধী সমাবেশে মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।
তিনি বলেন আওয়ামীলীগ মানেই দেশ ও জনগনের উন্নয়ন।প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও জনগনের কল্যাণেই রাজনীতি করেন। ইতিমধ্যেই শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার সারা দেশে ব্যাপক উন্নয়ন করেছেন। বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্ব দরবারে পরিচিতি পেয়েছে।
তিনি ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে বলেন জনগনের স্বাস্থ্য সেবা নিশ্চিতে হাসপাতাল, রাস্তাঘাট, শত ভাগ বিদ্যুৎ, বিভিন্ন ভাতা,সরকার কর্তৃক নতুন ঘর নির্মাণ,স্কুলের নতুন ভবন সহ সকল সেক্টর উন্নয়নের ছোয়া লেগেছে।
এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন ভিডিও কনফারেন্সের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়া শহরের মৌড়াইল রেলওয়ে ওভারপাস,চিফ জুডিশিয়ল ম্যাজিস্ট্রেট আদালত ভবন, বিজয়নগর উপজেলা পরিষদ ভবন,৫০ শয্যা বিশিষ্ট বিজয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।
এছাড়া ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় নির্মিতব্য আশুগঞ্জ ৪০০ মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল বিদ্যুৎ কেন্দ্র (পূর্ব) এবং ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের নতুন ১০তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর ফলক উন্মোচন করেছেন।
এসময় তিনি উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক কে বিজয়ী করার আহবান জানান।
অনুষ্ঠিত সুধী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাউশি’র সাবেক মহাপরিচালক (গ্রেড১)প্রফেসর ফাহিমা খাতুন,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল মামুন সরকার।
অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক,সামাজিক, সাংস্কৃতিক, ও ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের শিক্ষক, শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন ।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares