Main Menu

স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তরণের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উদযাপনের “প্রচারাভিযান ও সেবা সপ্তাহ”

বর্তমান সরকার সামগ্রিক ক্ষেত্রে দেশ ও জনগনের উন্নয়ন করে যাচ্ছে — জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেছেন, বর্তমান সরকার সামগ্রিক ক্ষেত্রে দেশ ও জনগনের উন্নয়ন করে যাচ্ছে। তিনি বলেন, শিক্ষা, স্বাস্থ্য বাসস্থানসহ দেশের সকল সেক্টর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে চলছে।
গতকাল ২২ মার্চ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসনের আয়োজনে স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তরণের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উদযাপনের “প্রচারাভিযান ও সেবা সপ্তাহ” উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সকাল ৯ টায় শহরের বঙ্গবন্ধু স্কয়ার থেকে একটি বর্ণাঢ্য শোভা যাত্রা বের হয়। শোভা যাত্রাটি পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তনে এসে শেষ হয়ে এক আলোচনা সভায় মিলিত হয়।
অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সাহেদুল ইসলামে সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির, সিভিল সার্জন ডাঃ নিশিত নন্দী মজুমদার, জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু সাঈদ, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি ও এফবিসিসিআই এর পরিচালক আলহাজ্ব আজিজুল হক, প্রেসক্লাব সভাপতি খ.আ.ম. রশিদুল ইসলাম।
এসময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব আবু হোরায়রাহ্।
অনুষ্ঠান সঞ্চালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট মেহের নিগার, ফিরোজ পারভীন ও উর্মি রায়।
অনুষ্ঠানে বর্তমান সরকারের উন্নয়ন কার্যক্রম নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগীতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে জেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দসহ সুশীল সমাজের ব্যক্তিগন উপস্থিত ছিলেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares