Main Menu

বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের কল্যাণে যুগান্তকারী পদক্ষেপ বাস্তবায়ন করেছে ——জেলা পরিষদ প্রশাসক সৈয়দ এমদাদুল বারী

+100%-

emdadul bari

মুক্তিযোদ্ধা সংসদ সদর উপজেলা কমান্ডের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

মহান মুক্তিযুদ্ধের বীর সেনানী জেলার অন্যতম নেতৃত্ব, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব এডভোকেট সৈয়দ একে এমদাদুল বারী বলেছেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার গভীর আন্তরিকতায় বর্তমান সরকার বীর মুক্তিযোদ্ধাদের কল্যাণে যুগান্তকারী পদক্ষেপ বাস্তবায়ন করেছে। তিনি বলেন জাতির জনক বঙ্গবন্ধুর নেতৃত্বে আদর্শে মহান মুক্তিযুদ্ধে আমরা অংশ নিয়েছি, জাতির জনকের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজো আমরা দেশ গড়ার যোদ্ধা। সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল মুক্তিযোদ্ধাদের মিলন মেলা বলে অবহিত করে মুক্তিযোদ্ধাদের জীবনের শেষ সময় পর্যন্ত দেশ ও জাতির কল্যাণে নিবেদিত থাকার জন্য তিনি আহবান জানিয়েছেন।
গতকাল বৃহস্পতিবার সুর সম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনে সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আহবান জানান।
সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আবু হোরায়রাহর সভাপতিত্বে এ আয়োজনে বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবীর, সহকারী পুলিশ সুপার সদর সার্কেল মোহাম্মদ কবীর, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবু তাহের, আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহিদ খান লাভলু, বীর মুক্তিযোদ্ধা এডভোকট হামিদুর রহমান, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আখতার হোসেন সাঈদ, বীর মুক্তিযোদ্ধা আলী আকবর প্রমুখ। আলোচনা পর্ব পরিচালনা করেন সাংবাদিক আল আমীন শাহীন। ইফতার ও দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা আব্দুল্লাহ। ইফতার মাহফিলে দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া করা হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares