Main Menu

বঙ্গবন্ধু ছিলেন বিশ্ব ইতিহাসের অন্যতম মহানায়ক — পৌর মেয়র নায়ার কবীর

+100%-

15AUGUST১৪ আগষ্ট রোববার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মাহবুবুল হুদা সভাকক্ষে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবীরের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহিদ খান লাভলু, পৌরসভার নির্বাহী প্রকৌশলী গোলাম মোহাম্মদ, হিসাবরক্ষণ কর্মকর্তা গোলাম কাউসার, সহকারী প্রকৌশলী কাউসার আহমেদ, সংরক্ষিত কাউন্সিলর হালিমা মুর্শেদ কাজল, পৌর কাউন্সিলর ওমর ফারুক জীবন প্রমুখ।

আলোচনা সভা পরিচালনা করেন পৌরসভার সচিব মোঃ ফারুক। আলোচনা সভায় সভাপতির বক্তব্যে নায়ার কবীর বলেন, বঙ্গবন্ধু ছিলেন বিশ্ব ইতিহাসের অন্যতম মহানায়ক। সেরা মুক্তি সংগ্রামী, সেরা রাষ্ট্রনায়ক। তাকে হত্যা করে বাঙালি জাতিকে কলঙ্কিত করেছে ঘাতক হায়েনার দল। আমরা তার নির্মম হত্যার বিচার দাবী করছি এবং পলাতক খুনীদের দেশের এনে বিচারের রায় কার্যকর করার জন্য সরকারের প্রতি জোর দাবী জানাচ্ছি।
আলোচনা সভা শেষে ১৫ আগস্টে প্রয়াত সকলের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল পরিচালনা করেন পৌরসভা মসজিদের পেশ ইমাম মাওঃ মুর্শিদ কামাল।প্রেস  রিলিজ






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares