Main Menu

বঙ্গবন্ধুর আদর্শে, শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ আজ বিশ্বের একটি অন্যতম বৃহৎ রাজনৈতিক দল-উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি

+100%-

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ সভাপতি,কেন্দ্রীয় নেতা বীর মুক্তিযোদ্ধা উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন আওয়ামীলীগ সুশৃঙ্খল ও সুসংগঠিত একটি রাজনৈতিক প্রতিষ্ঠান। এ প্রতিষ্ঠানে,সংগঠনে বিশৃঙ্খলার কোনো সুযোগ নেই। যারাই আওয়ামীলীগে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করবে তাদের বিরুদ্ধে কঠিন ও কঠোর সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। যুগে যুগে এ সংগঠনে কিছু সুযোগ সন্ধানী,বেঈমান,ষড়যন্ত্রকারী অনুপ্রবেশ করে দলের ক্ষতি করার অপচেষ্টা করেছে কিন্তু তারা চরমভাবে ব্যর্থ হয়েছে। ষড়যন্ত্রকারীরা জাতির পিতা বঙ্গবন্ধুকেও বারবা বিব্রত করবার,ক্ষতিগ্রস্থ করবার চেষ্টা করেছে। সেই ষড়যন্ত্রকারীরা অবশেষে ৭৫ এ তাকে সপরিবারে হত্যা করে আওয়ামীরলীগকে শেষ করে দেয়ার চেষ্টা করেছে কিন্তু জাতির পিতার আদর্শে আওয়ামীলীগ কর্মীরা বারবার ঘুরে দাঁড়িয়েছে। বঙ্গবন্ধুর আদর্শে আজকে জাতির পিতার কন্যা শেখ হাসিনর নেতৃত্বে আওয়ামীলীগ আজ বিশ্বের একটি অন্যতম বৃহৎ রাজনৈতিক দল।

তিনি বুধবার বিকালে ব্রাহ্মণবাড়িয়া শহরের শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে ঐতিহাসিক ১০ জানুয়ারি,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তণ দিবস উপলক্ষে জেলা আওয়ামীলীগ আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে এ কথা বলেন। জেলা আওয়ামীলীগের উপদপ্তর সম্পাদক মো.মনির হোসেন এর সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার,সহসভাপতি পৌর মেয়র আল মিসেস নায়ার কবীর,তাজ মো.ইয়াছিন,হেলাল উদ্দিন,মুজিবুর রহমান বাবুল,যুগ্ম-সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু,গোলাম মহিউদ্দিন খোকন,সাংগঠনিক সম্পাদক এড.মাহবুবুল আলম খোকন,আবদুল হান্নান রতন,শাহআলম সরকার,সদর উপজেলা সভাপতি হাবিবুল্লাহ বাহার,সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম,শহর সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম,মহিলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এড.তাসলিমা সুলতানা খানম নিশাত,কৃষকলীগ সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন দুলাল,যুবলীগ সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ফেরদৌস,শ্রমিকলীগ সাধারণ সম্পাদক মালেক চৌধুরী,স্বেচ্ছাসেবকলীগ সভাপতি এড.লোকমান হোসেন,যুব মহিলালীগ সাধারণ সম্পাদক আলম তারা দুলি,ছাত্রলীগ সভাপতি মাসুম বিল্লাহ।

এ সমাবেশ উপলক্ষে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ড থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে সমাবেশে যোগ দেয়।সমাবেশ শেষে বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মিছিল নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares