Main Menu

ব্রাহ্মণবাড়িয়া জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে ২য় বিভাগ ফুটবল লীগ উদ্বোধন

ফুটবল খেলার ঐতিহ্যের পুনঃজাগরণ ও বিকাশ ঘটাতে হবে -জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেছেন বিশ্বকাপ ফুটবল প্রতিযোগিতাকে ঘিরে দেখা গেছে দেশে অনেক ফুটবলের ভক্ত সমর্থক রয়েছে, বিশ্বকাপের যে উন্মাদনা তা কাজে লাগিয়ে ফুটবল খেলার ঐতিহ্যের পুনঃজাগরণ ও বিকাশ ঘটাতে হবে। তিনি বলেন বর্তমান সরকার ক্রীড়াঙ্গনের উন্নয়নে নানামুখী পদক্ষেপ বাস্তবায়ন করায় দেশের মহিলা ক্রীড়াবিদ সহ ক্রীড়াবিদরা আর্ন্তজাতিকভাবে দেশের সুনাম বৃদ্ধি করছে। তৃণমূল পর্যায়ে ক্রীড়ার বিকাশে উপজেলা পর্যায়ে মিনি স্টেডিয়াম হচ্ছে,ব্রাহ্মণবাড়িয়া স্টেডিয়ামকে আধুনিকায়ন করা হয়েছে। ক্রীড়াঙ্গনকে মুখরিত করতে এখন প্রয়োজন ঐক্যবদ্ধ প্রয়াস, তৃণমূল পর্যায়ে ক্রীড়াবিদ ক্রীড়া সংগঠকদের অগ্রণী ভূমিকা প্রচার প্রচারণা ও সকলের সহযোগিতা। তিনি বলেন নতুন প্রজন্মের তরুণদের মাদক থেকে দূরে রাখতে এবং তাদের সুস্থ সবল স্বাস্থ্যের জন্য ক্রীড়াক্ষেত্রে সম্পৃক্ততার গুরুত্ব অপরিসীম। তাই তরুণদেরকে খেলার মাঠে আনতে হবে। নতুন ফটবল খেলোয়ারদের প্রতিভা অন্বেষণে প্রথম বারের মতো দ্বিতীয় বিভাগ ফুটবল লীগের আয়োজন করায় তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলা ফুটবল এসোসিয়েশনের সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে ফুটবলের ঐতিহ্য বিকাশে আন্তরিক ভ’মিকা রাখার আহবান জানান।
শনিবার বিকেলে স্থানীয় নিয়াজ মুহম্মদ স্টেডিয়ামে জেলা ফুটবল এসোসিয়েশন ব্রাহ্মণবাড়িয়ার আয়োজনে দ্বিতীয় বিভাগ ফুটবল লীগের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় এ আহবান জানান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান বিপিএম, পিপিএম, ব্রাহ্মণবাড়িয়া পৌর সভা মেয়র মিসেস নায়ার কবীর,জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নবীর হোসেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, সিনিয়র সহ সভাপতি আল আমীন শাহীন।
জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি অ্যাড. ইউসুফ কবীর ফারুক -এর সভাপতিত্বে ও কার্যকরী কমিটির মোঃ এনামুল হকের সঞ্চালনায় বক্তব্য রাখেন লীগ আয়োজন কমিটির আহবায়ক মনিরুল আলম। সকলকে ধন্যবাদ জানান জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মহিম চৌধুরী। জেলা প্রশাসক আন্তরিকভাবে ক্রীড়াবিদদের সঙ্গে মিলিত হয়ে সকলকে অভিনন্দন জানান। এদিকে উদ্বোধনী খেলা শুরুর প্রাক্কাল্যে সম্প্রতি প্রয়াত জাতীয় দলের ও মোহামেডান স্পোটিং ক্লাবের সাবেক কৃতি ফুটবলার আহসান উল্লাহ মন্টুর স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়। উদ্বোধনী ম্যাচে সরাইল ফুটবল একাডেমি ১-০ গোলে ব্রাহ্মণবাড়িয়া সদর ফুটবল একাডেমিকে পরাজিত করে জয়ী হয়। জয়সূচক গোলটি করেছে মনির। খেলায় রেফারী ছিলেন সোহরাব জালালী সহযোগিতা করেন আবু মুসা খসরু, শাহীন মোল্লা। দ্বিতীয় বিভাগ লীগ খেলায় মোট ১০ টি ফুটবল দল অংশগ্রহণ করছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares