Main Menu

প্রশিক্ষনের জ্ঞানকে লালন ও ধারণ করতে হবে-জেলা ও দায়রা জজ মোঃ ইসমাইল হোসেন

+100%-

জেলা ও দায়রা জজ মোঃ ইসমাইল হোসেন বলেছেন, প্রশিক্ষনের জ্ঞানকে লালন ও ধারণ করতে হবে। প্রশিক্ষণ গ্রহন করে বসে থাকলে চলবে না, চর্চা করতে হবে। শিক্ষার কোন পরিসমাপ্তি নেই।

প্রতিটি মানুষকে আল্লাহ তা’আলা বিচ্ছিন্ন ভাবে বিশেষ বিশেষ গুণ দিয়েছে। এ গুণগুলো আমদের খুঁজে খুঁজে বের করতে হবে।

মঙ্গলবার বিকালে জেলা আইনজীবি সমিতির ভবনের ২য় তলায় নবীন আইনজীবিদের ৩ দিন ব্যাপী প্রশিক্ষনের সনদ ও ক্রেষ্ট বিতরণকালে তিনি এসব কথা বলেন।

জেলা আইনজীবি সমিতির সভাপতি এডঃ সারোয়ার-ই আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক এডঃ শফিউল আলম লিটন।

এডঃ মোঃ মাহবুবুল বারী সরকার বুলবুলের উপস্থাপনায় এসময় বক্তব্য রাখেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোঃ আবু আহছান হাবিব, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মনির কামাল, জেলা ও দায়রা জজ ১ম আদালতের বিচারক মোঃ মাঈন উদ্দিন, জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক মোঃ মোয়াজ্জেম হোসেন, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শরাফ উদ্দিন আহমেদ, এডঃ ফখরুদ্দিন খান, এডঃ আবু তাহের, এডঃ ওসমান গনি (১), এডঃ তারিকুর ইসলাম খান রুমা, এডঃ মাহাবুবুল আলম খোকন, এডঃ ফরহাদ হোসেন।

এসময় জেলা ও যুগ্ম জজ কাজী শহীদ, মোঃ মহিউদ্দিন, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রে সুলতান সোহাগ উদ্দিন, আয়েশা বেগম, ফারজানা আহমেদ, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তারান্নুম রাহাত, এডঃ এ,কে এম শামসুদ্দিন, জজ কোট পিপি এডঃ এস এম ইউসুফ, জিপি এডঃ ওয়াছেক আলী, এডঃ এম এ করিম, এডঃ কাজী হাম্মাদুল ওয়াদুদ, এডঃ খায়রুল এনাম, এডঃ সালাউদ্দিন আহমেদ খান, এডঃ আতিকুর রহমান, এডঃ সিরাজুল ইসলাম(২), এডঃ মোঃ হারুন অর রশিদ খান, এডঃ হাবিবুল্লাহসহ আইনজীবি সমিতির অন্যান সিনিয়র ও জুনিয়র আইনজীবিগণ উপস্থিত ছিলেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares