Main Menu

আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবসের আলোচনা সভায় অতিরিক্ত সচিব মোঃ আব্দুল বারিক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্ব দরবারে মাথা উচু করে দাড়িয়েছে

+100%-

রোববার সকালে আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা প্রশাসনের আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব মোঃ আব্দুল বারিক।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ হানিফ, ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর এ এস এম শফিকুল্লাহ্, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আলমগীর হোসেন।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডাঃ মোঃ শাহ আলম, কৃষি সম্প্রসারণ অধিধপ্তরের উপ পরিচালক মোঃ আবু নাসের। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ফিরোজা পারভীন।
সভায় প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত সচিব মোঃ আব্দুল বারিক বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্ব দরবারে মাথা উচু করে দাড়িয়েছে। আর এর ধারাবাহিকতা ধরে রাখতে এবং বাংলাদেশকে একটি উন্নয়নশীল দেশে রূপান্তর করতে সরকারি কর্মচারীদের আন্তরিকতার সহিত কাজ করতে হবে।






Shares