Main Menu

প্রতিবন্ধীদের কল্যাণে সকলে এগিয়ে আসুন

প্রতিদিন কার্যালয়ে সুইড কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান আল মামুন সরকার

+100%-

যার যার অবস্থান থেকে প্রতিবন্ধীদের কল্যাণে এগিয়ে আসুন এতে সমাজের কল্যাণ হবে মানুষ উপকৃত হবে। মানুষের উপকার করাই হচ্ছে মানুষের অন্যতম দায়িত্ব ও কর্তব্য।

বিশিষ্ট মুক্তিযোদ্ধা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুইড বাংলাদেশ কেন্দ্রিয় নির্বাহী কমিটির সহ-সভাপতি ও সাবেক পৌর চেয়ারম্যান আল মামুন সরকার সোমবার সন্ধ্যায় সুইড বাংলাদেশের নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান হয়ে ব্রাহ্মণবাড়িয়া প্রতিদিন কার্যালয়ে আকস্মিক পরিদর্শনকালে এ কথাগুলো বলেন। তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় সুইড প্রতিষ্ঠার পর থেকে নিরলসভাবে সংগঠনের জন্য কাজ করে যাচ্ছেন। এ জন্য সুইড ব্রাহ্মণবাড়িয়াসহ সারাদেশের প্রতিষ্ঠিত হয়েছে। তিনি জনকল্যাণে সমাজের সুধীমহলসহ বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।

এ সময় পত্রিকার সম্পাদক মোহাম্মদ আরজুর সভাপতিত্বে এ সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও প্রতিদিনের নির্বাহী সম্পাদক রিয়াজ উদ্দিন জামি, সাবেক সাধারণ সম্পাদক সাদেকুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক আ ফ ম কাউসার এমরান। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি মুজিবুর রহমান বাবুল, প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি সৈয়দ মোহাম্মদ আকরাম, প্রতিদিনের সার্কুলেশন ম্যানেজার আশিকুল ইসলাম, বার্তা সম্পাদক শাহজাহান সাজু, বিশেষ প্রতিনিধি ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মোশারফ হোসেন বেলাল, বিশেষ প্রতিনিধি ও এসএ টিভির জেলা প্রতিনিধি মনিরুজ্জামান পলাশ, বিশেষ প্রতিনিধি ও ৭১টিভির জেলা প্রতিনিধি জালাল উদ্দিন রুমি, বিশেষ প্রতিনিধি ও গাজী টিভির জেলা প্রতিনিধি জহির রায়হান, আমাদের অর্থনীতির জেলা প্রতিনিধি ও প্রতিদিনের স্টাফ রিপোর্টার তৌহিদুর রহমান নিটল, প্রতিদিনের স্টাফ রিপোর্টার ও মাছরাঙ্গা টির্ভির জেলা প্রতিনিধি আশেক মান্নান হিমেল, প্রতিদিন আইটি বিভাগের প্রধান সজল রঞ্জন ধাম, প্রতিদিনের ক্যামেরাপার্সন প্রকাশ লাল দাশ, ক্যামেরাপার্সন আহসানুল হক নয়ন, বিশিষ্ট ব্যবসায়ী লিটন চন্দ্র পাল।

সভাশেষে প্রতিদিনের ব্যবস্থাপনা সম্পাদক ও এনটিভির স্টাফ রিপোর্টার শিহাব উদ্দিন বিপু প্রতিদিনের পক্ষ থেকে সুইড বাংলাদেশের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় আল মামুন সরকারকে ফুলেল শুভেচ্ছা জানান।প্রেস বিজ্ঞপ্তি






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares