Main Menu

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মাসিক সভায় মোকতাদির চৌধুরী এমপি

পৌরসভার নাগরিকদের বিভিন্ন সমস্যাদি অচিরেই সমাধান করা হবে

+100%-

বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, বিশিষ্ট লেখক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, পৌরসভার নাগরিকদের বিভিন্ন সমস্যাদি অচিরেই সমাধান করা হবে। ১৬ কোটি টাকার একটি প্রজেক্ট অচিরেই আসার সম্ভবনা রয়েছে, এ প্রজেক্টের মাধ্যমে পৌরসভার গুরুত্বপূর্ণ রাস্তাগুলো সংস্কার করা হবে। উন্নয়ন মানেই আওয়ামীলীগ তাই উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই।

১৯ জানুয়ারি শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মিসেস নায়ার কবিরের সভাপতিত্বে মোকতাদির চৌধুরি এমপি আরো বলেন, শহরের গুরুত্বপূর্ণ রাস্তার কাজ চলায় জনগনের কিছুটা সমস্যা হচ্ছে উল্লেখ্য করে বলেন, আমাদের সন্তানদের সুন্দর ও উন্নত ব্রাহ্মণবাড়িয়ায় উপহার দিতে এই সমস্যাটিকে মেনে নিতে হবে।

এ সময় তিনি ব্রাহ্মণবাড়িয়ায় বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরে বলেন, বঙ্গবন্ধু স্কয়ার শহরের সুন্দর্যকে আরো ফুটিয়ে তুলবে, শহরের উপর অভারপাস দৃশ্যমান, আরেকটি অভারপাস কাজ শুরুর অপেক্ষায়, শেখ হাসিনা সড়কের কাজ চলছে এ সড়ক হলে সেখানে একটা উপশহর গড়ে উঠবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

তিনি বলেন, ভাদুঘরের মানুষের যাতায়াতের বিকল্পভাবে শিমরাইল কান্দি-ভাদুঘর সংযোগ সড়কে একটি ব্রীজ নির্মাণের পরিকল্পনা নেওয়া হবে। আগামী বর্ষা মৌসুমের আগে শহরের সকল ড্রেনেজ ব্যবস্থাকে পরিচ্ছন্ন করার জন্য জরুরী ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশনা দেন। এই কাজে পরিচ্ছন্ন কর্মী বাড়াতে হবে। শহরকে পরিচ্ছন্ন শহর করতে পৌর পরিষদসহ সকলকে আন্তরিকতার সহিত কাজ করতে হবে। পৌর এলাকায় বহুতল ভবন নির্মাণকালে গাড়ী পার্কিংয়ের স্থান, ময়লা রাখার স্থান ও ড্রেনেজ ব্যবস্থা নিশ্চিত করে ভবনের প্লান অনুমোদন দেওয়ার নির্দেশনা দেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, সংরক্ষিত কাউন্সিলর হোসনে আরা বাবুল, হালিমা আক্তার কাজল, সালমা বেগম, পৌর কাউন্সিলর মোঃ আবুল বাশার, মোঃ খবির উদ্দিন, আলহাজ্ব মিজানুর রহমান আনছারী, মোঃ কাউছার, ওমর ফারুক জীবন, আলহাজ্ব মোঃ মুরাদ খান, মুফতি মকবুল হোসাইন, আব্দুল হাই ডাবলু, রফিকুল ইসলাম নেহার, নির্বাহী প্রকৌশলী নিকাশ চন্দ্র মিত্র, সচিব সৈয়দ মোঃ আবুজর গিফরী, হিসাব রক্ষণ কর্মকর্তা গোলাম কাউসার, সহকারী প্রকৌশলী, কাউসার আহমেদ প্রমুখ।

 






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares