Main Menu

পুলিশ-ম্যাজিস্ট্রেসী সম্মেলন

+100%-

গতকাল শনিবার ব্রাহ্মণবাড়িয়া চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কর্তৃক আয়োজিত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত সম্মেলন কক্ষে পুলিশ-ম্যাজিস্ট্রেসী সম্মেলন বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মনির কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

বিজ্ঞ  সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জয়ন্তী রানী রায়’র উপস্থাপনায় উম্মোক্ত আলোচনায় অংশ গ্রহন করেন  সিভিল সার্জন ডাঃ নিতিশ নন্দী মজুমদার,  বিজ্ঞ অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শফিকুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট শাহনুর আলম,পুলিশ সুপার প্রতিনিধি অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) দেলোয়ার হোসেন, বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শরাফ উদ্দিন আহ্মেদ, বিজ্ঞ   সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সুলতান সোহাগ উদ্দিন, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট  তারান্নুম রাহাত,  অতিরিক্ত পুলিশ সুপার  (নবীনগর সার্কেল) চিত্তরঞ্জন  পাল, জেলা ও দায়রা জজ কোর্টের ভারপ্রাপ্ত পিপি  এডঃ এস.এম ইউসুফ,  জেলা আইনজীবি সমিতির সভাপতি এডঃ সারোয়ার-ই আলম, সাধারণ সম্পাদক এডঃ শফিউল আলম লিটন, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের  অতিরিক্ত পিপি নাজমুল হোসেন, সমাজ সেবার উপ-পরিচালক মোস্তফা মাহমুদ সারোয়ার,  সদর হাসপাতালের আরএমও  হুমায়ূন কবির,  জেলার মাসুদ পারভেজ, মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের প্রতিনিধিসহ অত্র জেলার বিভিন্ন থানার অফিসার ইনচার্জ ও তাদের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মনির কামাল    সভাপতির   বক্তব্যে শুরুতে মাননীয় আইন মন্ত্রীর আনিসুল হক’র ছোট ভাই এর মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। তিনি বিগত সভায় সিদ্ধান্ত সমূহ বাস্তবায়নের অগ্রগতি তুলে ধরেন এবং বিচারাধীন মামলা দ্রুত নিস্পত্তির লক্ষ্যে সকলকে নিষ্টার সাথে কাজ করতে হবে। তিনি জঙ্গী-দমনের ন্যায়  মাদক মুক্ত সমাজ গঠনে জিরো ট্রলারেন্স নীতি গ্রহন করতে হবে। তিনি গ্রেফতারী পরোয়ানা, ক্রোকি পরোয়ানা, স্বাক্ষী সমন, তদন্ত প্রতিবেদন প্রদানে কালক্ষেপন না করার জন্য ভারপ্রাপ্ত কর্মকর্তাদের নির্দেশ প্রদান করেন। তিনি ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। এসময় চীফ জুডিসিয়াল আদালতের কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares