Main Menu

পথ শিশুদেরকে কেউ যেন টোকাই বানিয়ে বিপথগামী করতে না পারে আমাদের সকলকে খেয়াল রাখতে হবে— ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোঃ মিজানুর রহামান পিপিএম (বার)

+100%-

নিজস্ব সংবাদদাতা:ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার) বলেছেন, পথ শিশুদেকে কেউ যেন টোকাই বানিয়ে বিপথগামী করতে না পারে সেদিকে আমাদের সকলকে খেয়াল রাখতে হবে। পথ শিশুদের শিক্ষা ও খেলাধূলা নিয়ে এ এলাকার যুবকরা দীর্ঘদিন ধরে কাজ করছে। তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে পুলিশ সুপার বলেন, এ এলাকায় যেন, মাদক বিক্রেতা বা সেবনকারীরা মাথা চাড়া দিয়ে উঠতে না পারে সেদিকেও আপনাদের খেয়াল রাখতে হবে । বর্তমান সময়ে সমাজের বিশিষ্ট লোকদেরও অনেক দায়ীত্ত্ব রয়েছে। তিনি বলেন, আজকের এ কথাগুলো শুধু এ পথ শিশুদের নয়, তাদের অভিবাবকদেরও বলতে হবে যেন তারা তাদের শিশুদের বুঝাতে পারেন। কারন এ শিশুদের মাঝ থেকে ভবিষ্যতে দেশের নেতৃত্ব বেরিয়ে আসতে পারে।

মঙ্গলবার সকাল ১০টায় মুন্সেফপাড়ায় অবস্থিত পুলিশ ফাঁড়ির সম্মূখে স্বপ্নের ব্রাহ্মণবাড়িয়া সংগঠন আয়োজিত পথশিশুদের আদর্শ পাঠশালা’র শুভ উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার) এ কথাগুলো বলেন। তিনি এ ধরনের যে কোন কর্মকান্ডকে সবসময়ই সহযোগীতার আশ্বাস প্রদান করে বলেন, সরকারও এ ধররনের কর্মকান্ডকে ব্যাপক উৎসাহ দিচ্ছে। প্রধান অতিথি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ৩ কোটি বেকার মানুষকে ৩ ভাগে ভাগ করে কাজে লাগানোর পরিকল্পনা হাতে নিয়েছে। সপ্নের ব্রাহ্মণবাড়িয়া সংগঠনের কমিটি সসদ্য সাইদুর রহমান পুষ্প এর সভাপতিত্বে ও নাসরিন আক্তার প্রিয়ার সঞ্চালনায় আলোচনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সাংবাদিক মোখলেসুর রহমান জীবন। অনুষ্ঠানের শুরুতেই সুবিধা বঞ্চিত পথ শিশুদের সাথে নিয়ে উদ্ভোধনী অনুষ্ঠানের বিশাল কেক কাটেন প্রধান অতিথি। এ সময় সংগঠনের পক্ষ থেকে প্রধান অতিথিকে ফুলের তোড়া প্রদান করা হয়। অনুষ্ঠানের শেষ দিকে মেধাবী পথ শিশুদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়। সুবিধা বঞ্চিত পথ শিশুদের অনুষ্ঠান পরিচালনায় বিভিন্ন দিক নিয়ে কাজ করেন, সংগঠনের সভাপতি তুহিন আহমেদ, সহ-সভাপতি সাবরিনা নাসরিন সাথী, সাধারণ সম্পাদক আসিফ আহাসান হিমেল, সাংগঠনিক সম্পাদক শ্রাবন্তি নাসরিন সজ্জা, সহ-সাংগঠনিক সম্পাদক সোয়েব আক্তার, কমিটি সদস্য অভি, নাফিজ, সাজু, রিফাত, লিখন, হাসিবুল হক, আল নাহিয়ান, জান্নাত, রেশমা, প্রিয়া, শুভ প্রমূখ। অনুষ্ঠানের প্রারম্ভেই কোরআন তেলাওয়াত করেন আব্দুর রহিম।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares