Main Menu

২৪ কোটি টাকা ব্যয়ে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন এর ভিত্তি প্রস্তর স্থাপন

ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন স্থাপন ব্রাহ্মণবাড়িয়া বাসীর জন্য একটি গৌরব উজ্জ্বল ঘটনা —মোকতাদির চৌধুরী এমপি

+100%-

মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়া শহরের পশ্চিম মেড্ডা পুলিশ লাইন সংলগ্ন ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল ব্রাহ্মণবাড়িয়ার ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, বিশিষ্ট লেখক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি এবং ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল ব্রাহ্মণবাড়িয়ার প্রধান উপদেষ্টা ও দাতা সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন ব্রাহ্মণবাড়িয়ার সভাপতি ডাঃ মোহাম্মদ বজলুর রহমানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন অব বাংলাদেশের মহাসচিব অধ্যাপক ডাঃ খন্দকার আব্দুল আওয়াল রিজভী, ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার), ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবীর, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট ড. মোহাম্মদ শাহনুর আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, সিভিল সার্জন ডাঃ নিতীশ চন্দ্র মজুমদার, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক মোস্তফা মাহমুদ সারোয়ার প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন ব্রাহ্মণবাড়িয়ার সাধারণ সম্পাদক এডঃ মিন্টু ভৌমিক। শুভেচ্ছা বক্তব্য রাখেন আলহাজ্ব এডঃ হাবিব উল্লাহ্, তাজুল ইসলাম বাবু। অনুষ্ঠান পরিচালনা করেন ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন ব্রাহ্মণবাড়িয়ার কোষাধ্যক্ষ জাকারিয়া বাবু, কার্যনির্বাহী সদস্য সহকারী অধ্যাপক ডাঃ ফখরুল ইসলাম খালেদ, আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপান।

সভায় প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি বলেন, ব্রাহ্মণবাড়িয়ার মানুষের প্রত্যশিত ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন স্থাপন ব্রাহ্মণবাড়িয়া বাসীর জন্য একটি গৌরব উজ্জ্বল ঘটনা। তিনি আরো বলেন, বর্তমান সরকার চিকিৎসা ক্ষেত্রে যুগান্তকারী প্রদক্ষেপ গ্রহণ করে চলেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাস্থ্য খাতের উন্নয়নে অত্যন্ত আন্তরিক। স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মতোই তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা চিকিৎসা সেবা উন্নয়নে অত্যন্ত দক্ষতা ও আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছেন। তিনি এসময় ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন ব্রাহ্মণবাড়িয়ার কার্যক্রমকে এগিয়ে নিতে ব্রাহ্মণবাড়িয়ার সর্বস্তরের জনগণের সহযোগিতা কামনা করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares