Main Menu

নৌকার প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেয়ায় মৎস মন্ত্রীর বিরুদ্ধে জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সংসদের সভায় নিন্দা প্রস্তাব গ্রহণ, শোকজ

+100%-

sayedul-haqueমনিরুজ্জামান পলাশ :: বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেয়া সহ আওয়ামীলীগ নেতাকর্মীদের পুলিশ দিয়ে গ্রেফতার করিয়ে হয়রানি করার অভিযোগে নাসিরনগর থেকে নির্বাচিত আওয়ামীলীগ দলীয় সাংসদ ও মৎস্যমন্ত্রী এড.সায়েদুল হকের বিরুদ্ধে নিন্দা প্রস্তাব গ্রহণ করা হয়েছে। শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের সুর সম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনে কার্যনির্বাহী সংসদের এ সভা অনুষ্ঠিত হয়। একই সাথে তাকে শোকজ করে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণেরও সিদ্ধান্ত নেয়া হয়েছে। এ ছাড়া নাসিরনগর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ডা.রাফি উদ্দিন,সাধারন সম্পাদক উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান সরকারকেও একই অভিযোগে শোকজ করার সিদ্ধান্ত নেয়া হয় সভায়।

জেলা আওয়ামীলীগের সভাপতি ও কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্বাহী সদস্য উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির সভাপতিত্বে ও সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকারের পরিচালনায় এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি মুজিবুর রহমান বাবুল, যুগ্ম-সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, সাংগঠনিক সম্পাদক এড.মাহবুবুল আলম খোকন,শিক্ষা সম্পাদক ব্যারিষ্টার জাকির আহমেদ,কার্যকরী সদস্য এড.শাহানুর ইসলাম,উপদপ্তর সম্পাদক মো.মনির হোসেন,আখাউড়া উপজেলা আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন,সদর উপজেলা সাধারন সম্পাদক উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম,আশুগঞ্জ আহবায়ক হাজি সফিউল্লাহ,বিজয়নগর সভাপতি জহিরুল ইসলাম ভূঞা,সরাইল আহবায়ক এড.নাজমুল হোসেন,কসবা যুগ্ম-আহবায়ক এড.রাশেদুল কায়সার জীবন।

অনুষ্ঠানে বক্ত্যব্যে উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন,বর্তমান সরকারের আন্তরিকতার কারণে এই রমজানে বিদ্যুৎ সরবরাহ নিরবিচ্ছন্ন রয়েছে।দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতিও উন্নত আছে।দ্রব্যমূল্য জনগেণের নিয়ন্ত্রণে রয়েছে। তিনি বলেন, বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় আমরা ব্যাপক সফলতা অর্জন করতে পেরেছিলাম। দলের নেতাকর্মীরা প্রশংসনীয় ভূমিকা পালন করেছে।

তিনি আরো বলেন,নির্বাচন কমিশন একটা সুষ্ঠু-সুন্দর নির্বাচন উপহার দিয়ে দেশবাসীকে সঠিক স্থানীয় সরকার নেতৃত্ব প্রতিষ্ঠা করার সুযোগ করে দিয়েছে।

অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও সাবেক পৌর মেয়র হেলাল উদ্দিন,সহসভাপতি ও বর্তমান পৌর মেয়র নায়ার কবীর,সহসভাপতি তাজ মো.ইয়াছিন,হেলাল উদ্দিন,এড.আবু তাহের,এড.নূর মোহাম্মদ জামাল,জাতীয় পরিষদ সদস্য আবুল কালাম ভ’ঞা,যুগ্ম-সম্পাদক গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকার সহ জেলা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সংসদের সভায় সর্বসম্মতভাবে সুষ্ঠু ও সুন্দর ইউনিয়ন পরিষদ নির্বাচন করায় নির্বাচন কমিশনকে এবং এ নির্বাচন অনুষ্ঠানে নির্বাচন কমিশনকে সহায়তা করার বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে প্রস্তাব গ্রহণ করা হয়।এছাড়া ইউপি নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক সফলতা অর্জন করায় জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ধন্যবাদ জানানো হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares