Main Menu

নাটাই দক্ষিণ ইউনিয়নের ১, ২ ও ৩নং ওয়ার্ড ছাত্রলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

+100%-

শনিবার বড়হরণ ইসলামিয়া মাদ্রাসা প্রাঙ্গণে নাটাই দক্ষিণ ইউনিয়নের ১, ২ ও ৩ নং ওয়ার্ড ছাত্রলীগের ত্রি- বার্ষিক সম্মেলন ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মাহমুদুল হক তৌহিদের সভাপতিত্বে এবং ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মোঃ খুরশিদ আলম ও নজরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত হয়। উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ আলী আজম। সম্মেলনের উদ্বোধন করেন সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী খায়রুল আলম। প্রধান বক্তার বক্তব্য রাখেন তরিকুল ইসলাম রায়হান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এলেম খান।

এছাড়াও সম্মেলনে উপজেলা ও স্থানীয় ছাত্রলীগ, যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় বক্তারা বলেন, ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়নের রূপকার জনমানুষের প্রাণপ্রিয় নেতা যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির নেতৃত্বে নাটাই দক্ষিণ ইউনিয়নকে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের দূর্গ হিসেবে গড়ে তুলা হবে। নেতৃবৃন্দ আরো বলেন, ২০১৯ সালের নির্বাচনে নৌকার নিরঙ্কুশ বিজয় নিশ্চিত করতে এখন থেকেই ছাত্রলীগের নেতাকর্মীসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল স্তরের নেতৃবৃন্দদেরকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

এতে বিলকেন্দুয়াই ১ নং ওয়ার্ডের ছাএলীগের সভাপতি কাদের আনাক ও সাধারণ সম্পাদক নাজমুল হাসান,বড় হরণ ২ নং ওয়ার্ডের ছাএলীগের সভাপতি সুমন আহমেদ ও সাধারণ সম্পাদক উজ্জল মিয়া,ছোট হরণ ৩ নং ওয়ার্ডের  ছাএলীগের সভাপতি আজিজুল মাকসুল ও সাধারণ সম্পাদক মোঃ আরমান হোসেন।এতে ৪৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।






Shares