Main Menu

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ১০নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য সংগ্রহ অভিযানে মোকতাদির চৌধুরী এমপি

নতুন সদস্য সংগ্রহ ও নবায়নের মাধ্যমে দলের সাংগঠনিক শক্তি বৃদ্ধি করতে চাই

+100%-

বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, সদস্য সংগ্রহ অভিযানের মূল উদ্দেশ্য হলো নতুন ভোটারদের সদস্য অর্ন্তভুক্তি করানো ও পুরাতন সদস্যদের নবায়ন করা। তিনি বলেন, আওয়ামীলীগের গঠনতন্ত্র মেনে চলতে হবে। দলীয় শৃঙ্খলা মেনে চলতে হবে। মূল ধারার বাইরে গেলে দল থেকে বিচ্ছিন্ন হয়ে যাবে।
আওয়ামী লীগ একটি পুরনো ঐতিহ্যবাহী দল। আমাদের সাংগঠনিক কর্মসূচির আওতায় নতুন সদস্য সংগ্রহ ও সদস্য পদ নবায়নের জন্য কেন্দ্রীয় দিকনির্দেশনা অনুযায়ী আমাদের কাজ চলছে। তিনি আরো বলেন, আমরা এর মাধ্যমে দলের সাংগঠনিক শক্তি বৃদ্ধি করতে চাই এবং আমাদের দলকে জনগণের দ্বারপ্রান্তে নিয়ে যেতে চাই। এই কর্মসূচির মাধ্যমে যাতে আরো দক্ষ ও যোগ্য কর্মী বেরিয়ে আসে সেই চেষ্টা অব্যাহত থাকবে।
তিনি গত সোমবার বিকালে নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ১০নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য সংগ্রহ অভিযানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন।
১০নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ খলিলুর রহমানের সভাপতিত্বে সদস্য সংগ্রহ অভিযানে মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, আজ আওয়ামী লীগ সরকার বাংলাদেশকে একটি মধ্যম আয়ের দেশে উন্নত করেছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশে উন্নতি হয়, আর বিএনপি সরকার ক্ষমতায় থাকাকালিন দেশে লুটপাট হয়েছে, সুতরাং আগামীতেও এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী মোঃ হেলাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক এডঃ মাহবুবুল আলম খোকন, প্রচার সম্পাদক সৈয়দ নজরুল ইসলাম, বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোঃ শাহ আলম, পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ মুসলিম মিয়া, জেলা আওয়ামী লীগের সদস্য সেলিম রেজা হাবিব, আবু হোসেন, কাছন মিয়া, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ফেরদৌস প্রমুখ। পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলামের পরিচালনায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা যুবলীগের সভাপতি আলী আজম, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন রানা, শহর যুবলীগের যুগ্ম আহবায়ক আল আমিন সওদাগরসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
পরে নেতৃবৃন্দ সদস্যপদ নবায়ন করেন এবং নতুন সদস্য সংগ্রহ করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares