Main Menu

দেশের সকল শিশুর সকল দায়িত্ব নিয়েছে সরকার-প্রফেসর ফাহিমা খাতুন

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় দেড়শতাধিক সুবিধা বঞ্চিত শিশুকে ঈদের নতুন জামা উপহার দিয়েছে এনসিটিএফ নামে জাতীয় শিশু সংগঠন। শনিবার সকালে শহরের সুর সম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনে এক আনন্দঘন পরিবেশে নতুন জামায়-মুখের হাসি কর্মসূচীর আওতায় এসব উপহার বিতরণ করা হয়। এসময় প্রধান অতিথি ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক(গ্রেড-১) প্রফেসর ফাহিমা খাতুন। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম(বার),নাগরিক কমিটির সভাপতি ডা.বজলুর রহমান,জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক অধ্যাপক উসমান গনি সজিব,জেলা শিশু একাডেমীর পরিচালনা পরিষদ সদস্য সাংবাদিক মো.মনির হোসেন।

এসময় প্রধান অতিথি প্রফেসর ফাহিমা খাতুন বলেন,আমরা আগামী বাংলাদেশকে দেখতে চাই সুন্দর-আলোকিত আর অন্যায়-অত্যাচার-কুসংস্কারমুক্ত।আগামী বাংলাদেশে আমরা চাই মানুষের মধ্যে থাকবে দেশপ্রেম আর মানবিকতাবোধ।তিনি আরো বলেন,প্রকৃত মানুষ তারাই যারা অপর মানুষের পাশে থাকে সুখে-দু:খে।

তিনি অভিভাবকদের উদ্দেশ্যে বলেন,আপনার শিশুকে স্কুলে পাঠান।দেশের সকল শিশুর সকল দায়িত্ব নিয়েছে সরকার। সরকার স্কুলে শিশুদের বিনামূল্যে বই দিচ্ছে,স্কুলে দেয়া হচ্ছে মিড-ডে মিল,উপবৃত্তি চালু করেছে সর্বত্র।স্কুলই শিশুদের পড়া-লেখার সকল সুযোগ করে দেবে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares