Main Menu

জেলা ট্রাক মালিক গ্র“পের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও ইফতার মাহফিল

দেশকে সামনের দিকে এগিয়ে নিতে সকলকে কাজ করতে হবে-মোকতাদির চৌধুরী এমপি

+100%-

বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, বিশিষ্ট লেখক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, দেশকে সামনের দিকে এগিয়ে নিতে সকলকে কাজ করতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে সরকার কাজ করছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে বাংলাদেশ। স্বাস্থ্য, শিক্ষা, খাদ্য, বিদ্যুৎ, যোগাযোগ সহ সকল ক্ষেত্রে সার্বিক উন্নয়ন হয়েছে।

তিনি ৯ জুন শনিবার বিকাল ৩টায় শহরের পূর্ব মেড্ডাস্থ জেলা ট্রাক মালিক গ্র“পের প্রধান কার্যালয়ে জেলা ট্রাক মালিক গ্র“পের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। তিনি বলেন, বর্তমান সরকার ব্যবসা বান্ধব সরকার। পরিবহন খাতকে যুগোপযোগী করার লক্ষ্যে বর্তমান সরকার আলাদা সড়ক পরিবহন মন্ত্রণালয় গঠন করেছে। সরকার পরিবহন সেক্টরকে আরো ঢালওভাবে সাজাতে কাজ করে যাচ্ছে। এতে পরিবহন সেক্টরের সকলকে এগিয়ে আসতে হবে। এছাড়াও তিনি জেলা ট্রাক মালিক গ্র“পের কল্যাণে তার পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করে হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন।
সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার। জেলা ট্রাক মালিক গ্র“পের সভাপতি হাজী মোঃ জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান তানিমের পরিচালনায় উক্ত সাধারণ সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা ট্রাক মালিক গ্র“পের সাবেক সাধারণ সম্পাদক হাজী মোঃ হেলাল উদ্দিন, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য আবুল কালাম ভূইয়া, জেলা ট্রাক মালিক গ্র“পের সাবেক সভাপতি হাজী শেখ মোঃ মহসিন, বাস মিনিবাস মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক মোঃ হানিফ মিয়া, জেলা ট্রাক মালিক গ্র“পের সাবেক সদস্য সচিব মোঃ শাহীনুর রহমান শাহীন, শ্রমিক নেতা ফুল মিয়া ভূইয়া, আব্দুর রশিদ ভূইয়া, হাজী জামাল উদ্দিন, আব্দুর রাজ্জাক, আবুল কালাম আজাদ, সেলিম ভূইয়া, হাজী মোঃ আক্কাস, আব্দুল আউয়াল, মোঃ শাহজাহান মিয়া হিরণ, মাহফুজ মিয়া আবু, হাসান কালু, আলহাজ্ব এমরান হোসেন, রফিকুল ইসলাম, বাবুল কর, চন্দন দাস, মোঃ শাহ আলম, মোঃ রফিক মিয়া, শাখাওয়াত হোসেন খোকন প্রমুখ। উক্ত সভায় জেলা ট্রাক মালিক গ্র“পের মালিক- শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠিত সাধারণ সভার সিদ্ধান্ত মোতাবেক জেলা ট্রাক মালিক গ্র“পের কার্যকরী কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় আগামী ৩ মাসের মধ্যে ট্রাক মালিক গ্র“পের একটি সুষ্ঠ ও নিরপেক্ষ দ্বি- বার্ষিক নির্বাচন অনুষ্ঠানের জন্য জেলা ট্রাক মালিক গ্র“পের সাবেক সাধারণ সম্পাদক হাজী মোঃ হেলাল উদ্দিনকে চেয়ারম্যান ও মোঃ আব্দুর রশিদ ভূইয়া, শফিকুল আলম মুন্সীকে সদস্য মনোনীত করে ৩ সদস্য বিশিষ্ট একটি নির্বাচন উপ কমিটি এবং জেলা বাস মিনিবাস মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক মোঃ হানিফ মিয়াকে চেয়ারম্যান ও হাজী মোঃ শফিকুর রহমান, শেখ মোঃ মাহফুজকে সদস্য মনোনীত করে ৩ সদস্য বিশিষ্ট আপীল বোর্ড গঠন করা হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares